শনিবার, সেপ্টেম্বর 19, 2020
Home কাবাডি এশিয়াডে পদকজয়ী কবাডি খেলোয়াড়কে হেনস্থার অভিযোগে গ্রেফতার অর্জুন পুরস্কার বিজয়ী কোচ...

এশিয়াডে পদকজয়ী কবাডি খেলোয়াড়কে হেনস্থার অভিযোগে গ্রেফতার অর্জুন পুরস্কার বিজয়ী কোচ রমেশ

এশিয়ান গেমসে রুপো জয়ী এই মহিলা কবাডি খেলোয়াড় পুলিশকে জানিয়েছেন, তাঁকে অ্যাসোসিয়েশনে যোগাযোগ করতে বলা হয়েছিল। কিন্তু সেখানে পৌঁছনোর পরে হেনস্থা করা হয়।

মহিলা কবাডি খেলোয়াড় ঊষা রানিকে হেনস্থার অভিযোগে প্রাক্তন কবাডি খেলোয়াড় এবং অর্জুন পুরস্কার বিজয়ী বিসি রমেশকে গ্রেফতার করল কর্নাটক পুলিশ।শহরে আয়োজিত কবাডি ক্যাম্পে এশিয়ান গেমসে রুপো জয়ী ঊষাকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। এই ঘটনা গ্রেফতার করা হয়েছে কর্নাটক কবাডি সংস্থার আরও তিন কর্তাকে।

কর্নাটক কবাডি সংস্থার কর্তাদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ঊষা রানি। তাঁকে নিগ্রহ করা হয় বলে পুলিশের কাছে দায়ের অভিযোগে উল্লেখ করেছিলেন তিনি। এশিয়ান গেমসে রুপো জয়ী এই মহিলা কবাডি খেলোয়াড় পুলিশকে জানিয়েছেন, তাঁকে অ্যাসোসিয়েশনে যোগাযোগ করতে বলা হয়েছিল। কিন্তু সেখানে পৌঁছনোর পরে হেনস্থা করা হয়। শুধু কু’কথাই নয়, তাঁকে মারধর করা হয়েছে বলেও অভিযোগপত্রে উল্লেখ করেন তিনি। প্রাথমিক তদন্তের পরে রমেশ এবং তাঁর সহযোগীদের গ্রেফতার করে পুলিশ। কর্নাটক কবাডি সংস্থার সাংগঠনিক সচিব পদে আছেন ধৃত রমেশ। বেঙ্গালুরু বুলস, বেঙ্গল টাইগার এবং পুনেরি পলটন দলের কোচের দায়িত্ব পালন করেছেন তিনি।