রবিবার, ডিসেম্বর 6, 2020
Home ফুটবল ট্রাউ সচিবের বিরুদ্ধে ফিফায় যাচ্ছেন বরখাস্ত কোচ দিমিত্রিস

ট্রাউ সচিবের বিরুদ্ধে ফিফায় যাচ্ছেন বরখাস্ত কোচ দিমিত্রিস

দ্য ব্রিজ ডেস্কঃ আই লিগে শেষ চার ম্যাচ পরপর জিতে ট্রাউ এফসি মাঠে ফুল ফোটালেও মাঠের বাইরে তাদের ঝামেলা কমছেই না। সোমবার দলের কোচ দিমিত্রিস এর বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের মত বড় অভিযোগ এনেছিলেন ক্লাব সেক্রেটারি ফুলেন মিতেই। এবার তার পাল্টা জবাব দিলেন ট্রাউয়ের সদ্য বরখাস্ত করে বিদেশি কোচ দিমিত্রিস। তার বক্তব্য,” আমার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ ভিত্তিহীন এবং অনৈতিক। আসল কারণ অন্য। সচিব আমার মাসিক বেতন কমানোর জন্য পুনরায় আলোচনায় বসতে চেয়েছিলেন। কিন্তু আমি যখন তাতে রাজি হইনি ঠিক তখনই আমার নামে এইসব অভিযোগ আনা হচ্ছে। তারা আরো অভিযোগ নিতেই নতুন কন্ট্রাক্টে এটাও বলেছিলেন যে ম্যাচের দিনের স্কোয়াড এবং প্রথম একাদশও তিনিই বাছবেন, আমি সরাসরি তার মুখের উপরে না বলি। এই বিষয় নিয়ে আমার এজেন্টের সঙ্গে কথা বলে আমি ফিফায় যাব।”

মাঠে ব্যস্ত প্রাক্তন ট্রাউ কোচ দিমিত্রিস। ছবিঃ গোল ইন্ডিয়া

সূত্র মারফত জানা যাচ্ছে, দিমিত্রিসের কথায় যথেষ্ট সারবত্তা আছে কারণ ট্রাউএ এমন ব্যাপার প্রথম ঘটল না। কয়েক মাস আগেই তাদের প্রাক্তন কোচ ডগলাস এর সঙ্গেও এমনই হয়েছিল। ম্যাচের আগে ডগলাস যখন দল তৈরি করতেন, ড্রেসিংরুমে এসে সেই দলই পাল্টে ফেলতেন মিতেই। এতেই প্রচন্ড অপমানিত হয়ে ট্রাউয়ের দায়িত্ব ছাড়েন ডগলাস।

দিমিত্রিসকে এর আগেও একাধিকবার নিযুক্ত করে বরখাস্ত করেছে ট্রাউ। যদিও এবার অভিযোগটা আরো গুরুতর এবং তা আর কিছু না ম্যাচ ফিক্সিং। আর অভিযোগকারী আবার সেই দলের সচিব ফুলেন মিতেই। এবার দেখার পরপর চার ম্যাচ জেতার পরে কোচ বরখাস্ত করে ট্রাউ তার জয়ের ধারা বজায় রাখতে পারে কিনা।

দিমিত্রিকে একাধিক বার নিযুক্ত করে ট্রাউ। একাধিক বার বরখাস্ত করে তাঁকে। কিন্তু এবার নতুন অভিযোগ আনে তাঁর নামে। ম্যাচ ফিক্সিংয়ের। আর কখন তাঁর কোচের নামে চাঞ্চলকর অভিযোগ আনলেন ফুলেই। যখন ট্রাউ পরপর চার ম্যাচে অপরাজিত।