শনিবার, সেপ্টেম্বর 19, 2020
Home ফুটবল ভারত অধিনায়ক সুনীল ছেত্রী গড়লেন এক অনন্য নজির

ভারত অধিনায়ক সুনীল ছেত্রী গড়লেন এক অনন্য নজির

দ্য ব্রিজ ডেস্কঃ আগামী ২৬শে জানুয়ারি চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে আই লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে চলেছে গোকুলাম কেরালা এফসি। এই ম্যাচটি থেকে যে টাকা উঠে আসবে তা প্রাক্তন ফুটবলার ধনরাজন রাধাকৃষ্ণানের পরিবারকে দান করবে কেরালার এই ক্লাবটি।

ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। ছবি সৌজন্যেঃ ডিবি পোস্ট.কম

আর এই ম্যাচের আগেই এক অনন্য নজির গড়লেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। সুনীল এই ম্যাচের ২২০টি টিকিট কিনেছেন এবং ক্লাবকে তিনি জানিয়েছেন যে এই টিকিটগুলি যেন  কোনও এনজিওর বাচ্চাদের দেওয়া হয়। গোকুলাম কেরালা ক্লাব কর্তৃপক্ষ একথা নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবাইকে জানায়। সাথে তারা জানিয়েছে,” ধন্যবাদ অধিনায়ক। ভারতীয় ফুটবলে মাঠে এবং মাঠের বাইরে আপনার অবদান অনস্বীকার্য।”

প্রসঙ্গত গত ২৯শে ডিসেম্বর মাঠে একটি টুর্ণামেন্টে খেলতে খেলতেই কেরলের মালাপুরাম জেলায় হূদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

এই প্রসঙ্গে গোকুলাম কেরালা চেয়ারম্যান গোকুলাম গোপালান এএনআই কে বলেন,”আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আমরা ধনরাজনের পরিবারকে সাহায্য করবো। আর সেই জন্য চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে টিকিট বিক্রি করে আমরা যা টাকা পাব তা আমরা ওনার স্ত্রীয়ের হাতে তুলে দেব। আমরা তার পরিবারের সবাইকে এই ম্যাচ দেখতে আমন্ত্রণও জানিয়েছি। আমাদের ক্লাবের তরফ থেকে ধনরাজনের পরিবারের প্রতি গভীর সমবেদনা রয়েছে।”

তিনি আরও যোগ করেন,” ধনরাজনের মৃত্যু গোটা ভারতীয় ফুটবলের জন্য এক অপূরণীয় ক্ষতি। আমরা জানি প্রচুর মানুষ ওনার পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আমরাও তার অংশীদার হতে চাই কারণ ভারতীয় ফুটবলকে তিনি অনেক কিছু দিয়েছেন।”