রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home ফুটবল কোয়েস তবে ইস্টবেঙ্গল ছেড়ে চলেই যাচ্ছে? নতুন পোস্টে বাড়ল জল্পনা

কোয়েস তবে ইস্টবেঙ্গল ছেড়ে চলেই যাচ্ছে? নতুন পোস্টে বাড়ল জল্পনা

দ্য ব্রিজ ডেস্কঃ ক্লাবের শতবর্ষের বছরে কোয়েস ইস্টবেঙ্গলের অবস্থা দিন দিন খারাপ থেকে খারাপতর দিকে যাচ্ছে। আই লিগের শেষ ম্যাচে কল্যাণীতে তারা বাচ্চাদের নিয়ে গড়া ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধেও ১-০ গোলে হেরে বসে। আর তার মধ্যেই বিনিয়োগকারী সংস্থা কোয়েস কর্পের তরফ থেকে ইস্টবেঙ্গল দলের সোশ্যাল মিডিয়ায় করা একটি পোস্ট তাদের এবং ইস্টবেঙ্গল ক্লাবের সাবেক কর্তাদের ছাড়াছাড়ি যে অবশ্যম্ভাবী তা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচ আলেজান্দ্রো মেনেন্দেজ গার্সিয়া চলে যাওয়ার আগে থেকেই কোয়েসের বিভিন্ন কার্যকলাপ সমর্থকদের খেপিয়ে তুলেছিল। খারাপ দল চয়ন ও খেলোয়াড়দের খারাপ পারফরমেন্সের পরে সমর্থকেরা খারাপ টিম বানানোর জন্য বিনিয়োগকারী সংস্থাকে দুষেই চলেছে।

কয়েকদিন আগেই দেখা যায় কোয়েস ইস্টবেঙ্গলের ফেসবুক পোস্টে এডমিন ক্লাবের সমর্থকদের সঙ্গে দুর্ব্যবহার করছেন। আর তার ফলেই কোয়েস ইস্টবেঙ্গল এফসির তরফ থেকে সমর্থকদের কাছে বিবৃতি নিঃশর্ত ক্ষমা চাওয়া হলো।

ছবি সৌজন্যেঃ কোয়েস ইস্টবেঙ্গল

যদিও এই বিবৃতির শেষ দিকে একটি কথা সকলের মধ্যে জল্পনা বাড়িয়েছে। সেখানে তারা লিখেছে ৩১শে মে, ২০২০ সালের পরে তারা না থাকলেও, কোয়েসের তরফ থেকে ক্লাবের প্রতি সম্মান অটুট থাকবে। এর পরেই সমর্থকরা বলতে শুরু করেছেন, কোয়েস যে চলে যাবে তা তারা এক প্রকার পরিষ্কার করে জানিয়ে দিল।