রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home ফুটবল মার্টিকে ছাড়ার পরও বিতর্ক ইস্টবেঙ্গলে, মার্কোস থাকছেন

মার্টিকে ছাড়ার পরও বিতর্ক ইস্টবেঙ্গলে, মার্কোস থাকছেন

ক্রেসপি মার্টিকে ছেড়ে দেওয়ার পরও ইস্টবেঙ্গলে বিতর্ক কমছে না। এই স্প্যানিশ ডিফেন্ডার রিলিজ নিতে রাজি হচ্ছেন না। কারণ ফিফার দ্বিতীয় উইন্ডো শেষ হয়ে গিয়েছে। যে কারণে লাল হলুদের নতুন কোচ মারিও তাকে  প্র্যাক্টিস না করালেও একাই প্র্যাক্টিস করছেন মার্টি।

অবশ্য মার্টিকে ছেড়ে দিলেও মার্কোসকে এখনই ছাড়ছেন না কোচ মারিও। ক্লাব কর্তাদের জানিয়েছেন, পারফরম্যাম্স ভাল না হলেও গোল করেছেন মার্কোস। আর এই মুহূর্তে হাতে কোনও বিকল্প ভাল স্ট্রাইকার না থাকায় এখনই মার্কোসকে ছাড়া ভুল সিদ্ধান্ত হবে বলেও ধারণা কোচের।

এদিকে ফিফার সেকেন্ড উইন্ডো শেষ হয়ে যাওয়ার পর রিলিজ নিলে এখন আর কোনও ক্লাব পাবেন না মার্টি। সেই যুক্তি দেখিয়েই প্রশ্ন তুলেছেন মার্টি। সোমবার সকালে তিনি প্র্যাক্টিস করেননি। কিন্তু সেদিন বিকেলে কোয়েস কর্তারা তার সঙ্গে রিলিজ নিয়ে আলোচনায় বসতেই শুরু বিতর্কের। মার্টির প্রশ্ন, তাকে যখন ছেড়েই দেওয়া হল তাহলে ফিফার দ্বিতীয় উইন্ডো খোলা থাকার সময় কেন ছাড়া হল না? যে কারণে মঙ্গলবার সকালে প্র্যাক্টিস করতে চলে এসেছিলেন মার্টি। মারিও তাকে নেননি। তাই একাই অনুশীলন করেছেন স্প্যানিশ ডিফেন্ডার।

মার্টি আর মার্কোস-দুজনকেই এনেছিলেন দলের প্রাক্তন কোচ আলেজান্দ্রো। কিন্তু মার্টির ধারাবাহিক ব্যর্থতা সত্ত্বেও তাকে সরাননি আলেজান্দ্রো। এমনকী, ফিফার দ্বিতীয় উইন্ডো খোলা থাকার সময়ও ভাল কোনও বিদেশি আনারও চেষ্টা করেননি। তারপর দল ব্যর্থ হতে শুরু করলে পারিবারিক সমস্যার অজুহাত দেখিয়ে ফিরে যান।