শুক্রবার, নভেম্বর 27, 2020
Home ফুটবল আইএসএলঃ টানটান ৬ গোলের ম্যাচ অমীমাংসিত

আইএসএলঃ টানটান ৬ গোলের ম্যাচ অমীমাংসিত

দ্য ব্রিজ ডেস্কঃ আইএসএল প্লে-অফে যাওয়ার আশা শেষ হয়ে গিয়েছিল দুই দলের কাছেই। তবু সোমবার আইএসএলে নর্থইস্ট ইউনাইটেড এবং জামশেদপুর এফসি ম্যাচ ছিল সম্মানরক্ষার ম্যাচ। দুই দলের ফুটবলারদের কাছেই কোন অনুপ্রেরণা ছিল না। তাই দু দলের কোচ এদিন প্রথম একাদশে একাধিক পরিবর্তন করেছিলেন। সুযোগ না পাওয়া ফুটবলারদের এই ম্যাচে সুযোগ দেন তারা। আর সেই ম্যাচে দেখা গেল গোলের বন্যা। ৬ গোলের টানটান ম্যাচ। যদিও সেই ম্যাচ শেষ হলো অমীমাংসিতভাবে। খেলা শেষ হল ৩-৩ ফলে। নর্থইস্ট ইউনাইটেডের হয়ে গোল করলেন, গ্যালাগো, রিডিম তালাঙ এবং জোসে লিউডো। জামশেদপুর এফসির হয়ে গোলগুলো করেন ডেভিড গ্রান্ডে, নোয়ে অ্যাকোস্টা এবং মেমো মৌরা।

ছবিঃ আইএসএল

ম্যাচের শুরু থেকেই গোল প্রদর্শনী শুরু হয়। ম্যাচের ৪ মিনিটের মধ্যে এগিয়ে যায় নর্থইস্ট ইউনাইটেড। গোল করেন গ্যালাগো। প্রথমার্ধের বাকি সময়ে দখল ছিল নর্থ ইস্ট ফুটবলারদের পায়। ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়েছিলেন। কিন্তু সেই সুযোগ কাজে লাগেনি। ফুটবল বিশেষজ্ঞরা বলেন, প্রথমার্ধের শেষের দিকে পিছিয়ে পড়া দল ফিরে আসার একটা মরিয়া চেষ্টা চালায়। এদিনও সেটাই হলো। প্রথমার্ধের অন্তিম মুহূর্তে গোল করে জামশেদপুর এফসি কে সমতায় ফেরান ডেভিড গ্রান্ডে।

তখনও বোঝা যায়নি দ্বিতীয়ার্ধে এতটা মশলা মজুত আছে। ৭৭ মিনিটে আবার নর্থইস্ট কে এগিয়ে দেন রিডিম তালাঙ। মাত্র ৫ মিনিট সময় লাগে জামশেদপুর এফসির ম্যাচে ফিরতে। গোল করেন অ্যাকোস্টা। ৮৫ মিনিটে ম্যাচে প্রথমবারের জন্য এগিয়ে যায় জামশেদপুর এফসি। গোল করেন মেমো। তবে জিতে তারা মাঠ ছাড়তে পারেনি। তিন মিনিটের মধ্যে নর্থইস্ট ইউনাইটেড কে সমতায় ফিরে এক পয়েন্ট নিয়ে আসেন জোসে লিউডো।