মঙ্গলবার, সেপ্টেম্বর 22, 2020
Home ফুটবল আই এস এলঃ নীসু, গুরপ্রীতের দুরন্ত লড়াই। হায়দ্রাবাদকে ১-০ গোলে হারাল বেঙ্গালুরু

আই এস এলঃ নীসু, গুরপ্রীতের দুরন্ত লড়াই। হায়দ্রাবাদকে ১-০ গোলে হারাল বেঙ্গালুরু

দ্য ব্রিজ ডেস্কঃ নীসু কুমারের দূরপাল্লার শটে করা ৭ মিনিটের দুর্দান্ত গোলে এবং গুরপ্রীত সিং সান্ধুর দুর্দান্ত পেনাল্টি সেভে ভর করে বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়াম হায়দ্রাবাদ এফসিকে বৃহস্পতিবার ১-০ গোলে হারালো গতবারের ইন্ডিয়ান সুপার লিগ চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি।

গোলের পরে নীসু কুমারের উল্লাস। ছবিঃ আইএসএল

খেলা শুরুর মাত্র ৭ মিনিটের মাথায় হায়দ্রাবাদের পোড় খাওয়া গোলকিপার লক্ষীকান্ত কাট্টিমানিকে শুধুমাত্র দর্শক বানিয়ে ডান পায়ের দুর্দান্ত ড্রাইভে পেনাল্টি বক্সের বাইরে থেকে গোল করে যান নীসু কুমার। যদিও বেঙ্গালুরুর এই জয়ের অন্যতম কারিগর গোলকিপার গুরপ্রীত। এই জয়ের ফলে ২৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো বেঙ্গালুরু। গুরুপ্রীত প্রথমে খেলার তিরিশ মিনিটের মাথায় মার্কো স্ট্যানকোভিকের একটি পেনাল্টি বাঁচান এবং একেবারে ৯০ মিনিটের মাথায় লিস্টন কোলাসোর মাত্র ১০ গজ দূর থেকে মারা শট বাঁচিয়ে দলের তিন পয়েন্ট নিশ্চিত করেন।

অন্যদিকে ম্যাচের প্রথমে নীসুর গোলের পরে আরো অনেকগুলি গোলের সুযোগ পায় সুনীল ব্রিগেড, যদিও তারা গোল করতে ব্যর্থ হয়। বেঙ্গালুরুতে নতুন সই করা নীলি পেরদোমোর একটি শটও পোস্টে লাগে এবং বলাই যায় কপাল সঙ্গ দিলে বেঙ্গালুরু আরো বেশি গোলে জিততে পারত।