রবিবার, নভেম্বর 29, 2020
Home ফুটবল ফের প্রকাশ্যে কোয়েস বনাম ইস্টবেঙ্গল দ্বন্দ্ব...

ফের প্রকাশ্যে কোয়েস বনাম ইস্টবেঙ্গল দ্বন্দ্ব…

দ্য ব্রিজ ডেস্কঃ চলতি আই লিগ মরশুম এখনও অর্ধেকও পেরোয়নি, আর এর মধ্যেই কোয়েস এবং ইস্টবেঙ্গলের সাবেক কর্তাদের কোন্দল প্রকাশ্যে চলে এল। ইতিমধ্যেই দল পর পর তিন ম্যাচ হারার পরে ইস্তফা দিয়েছেন লাল হলুদ কোচ আলেজান্দ্রো মেনেন্দেজ গার্সিয়া। তার জায়গায় নতুন কোচ হয়েছেন মারিও রিভেরা। ‌ কিন্তু গোল বেধেছে অন্য জায়গায়। আলেজান্দ্রো যাওয়ার পরেই কলকাতা লিগের শীর্ষ গোলদাতা অন্সুমানা ক্রোমা, মনোতোষ চাকলাদারের মতো বেশ কিছু ফুটবলারকে সই করিয়েছে লাল হলুদ ব্রিগেড।

এই প্লেয়ারদের সই করানো নিয়েই শুরু হয়েছে কোয়েস বনাম ইস্টবেঙ্গল দ্বন্দ্ব। ইতিমধ্যেই এটা সবার জানা কোয়েস এই মরশুমের শেষই ইস্টবেঙ্গল ছেড়ে চলে যাচ্ছে। যদিও এই বিদায় বেলায় এসেও ঝামেলা মিটছে না দুই পক্ষের।

কোলাডো, মারতি ক্রেসপি, মার্কাস এস্পাদার মত বিদেশিদের খেলায় মোটেই খুশি নন ইস্টবেঙ্গলের সাবেক কর্তারা, আর সেজন্যই ক্রোমা সহ আরো এক ফুটবলারকে দলে নিয়ে শক্তি বাড়াতে চেয়েছেন তারা। আর এতেই চটেছেন কোয়েস কর্তারা। আলেজান্দ্রো যেদিন পদত্যাগ করেন সেদিন সন্ধ্যায় লাল-হলুদ কর্তাদের সঙ্গে কোয়েস অফিসে সাক্ষাৎ করেন সিইও সুব্রত নাগ। সেখানে ফুটবলার পরিবর্তন নিয়ে আলোচনাও হয়।

এরপর এই নতুন ফুটবলার সই করায় কলকাতার এই প্রধান। আর তা নিয়েই অসন্তোষ প্রকাশ করেছেন কোয়েস কর্তারা। তাদের বক্তব্য, মরশুমের এই মাঝখানে এসে ফুটবলার সই করানোর মানে কি?

লাল হলুদ বাহিনী এমনিতেই আই লিগের দৌড়ে অনেকটাই পিছিয়ে। আর তার মাঝে নতুন করে ফুটবলার সই করানো মানে অর্থের অপচয় বলে মনে করেন কোয়েস কর্তারা। যাওয়ার আগে তাই আরো একবার প্রকাশ্যে চলে এল ইস্টবেঙ্গল বনাম কোয়েস দ্বন্দ্ব।