রবিবার, ডিসেম্বর 6, 2020
Home ফুটবল কবে আবার মাঠে ফিরতে পারেন ইস্টবেঙ্গলের এডমন্ড?

কবে আবার মাঠে ফিরতে পারেন ইস্টবেঙ্গলের এডমন্ড?

দ্য ব্রিজ ডেস্কঃ গত ম্যাচে আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসিকে তাদের ঘরের মাঠে ২-০ গোলে পর্যদুস্ত করে ইস্টবেঙ্গলে এখন ফিল গুড পরিবেশ। দলে আনসুমনা ক্রোমার মত একজন অভিজ্ঞ ফরওয়ার্ড যোগদান করায়, দলে আরো ভারসাম্য বেড়েছে। সামনে বেশ ভালো খেলছেন মার্কোস, কোলাডো এবং জুয়ান মেরা সবাই।  আর তার মধ্যেই এসে গেল আরো একটি সুখবর। বেঙ্গালুরু এফসি থেকে আসা তাদের নতুন ফরওয়ার্ড এডমন্ড লালরিন্ডিকা চোটের ধাক্কা অনেকটা কাটিয়ে শুক্রবার সকালে রিহ্যাব করতে আবার মাঠে ফিরলেন। শেষ কলকাতা ডার্বিতে চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে তার অভিষেক ঘটে। যদিও সেই ম্যাচেই গুরুতর চোট পান তিনি ও মাঠ ছাড়তে বাধ্য হন, কিন্তু মাঠ ছাড়ার আগে মার্কোসকে গোল করার জন্য একটি ঠিকানা লেখা পাস বাড়িয়ে যান। তাঁর খেলা খুব প্রশংসিত হয়।

প্রথমে যখন তিনি চোট পান, ধারণা করা হয়েছিল যে এডমন্ড হয়তো গোটা মরসুমেই আর খেলতে পারবেন না, কিন্তু পরে স্ক্যান এবং এমআরআই করার পরে বোঝা যায় যে কয়েক সপ্তাহের মধ্যেই তিনি মাঠে ফিরতে পারবেন।

সূত্র মারফত জানা যাচ্ছে, এডমন্ড আরো কয়েকদিন ফিজিওর তত্বাবধানে রিহ্যাব করবেন, এবং তারপরে প্রথম দলের সাথে অনুশীলনে যোগ দেবেন। সবকিছু ঠিকঠাক চললে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে সম্পূর্ণ সুস্থ হয়ে তিনি মাঠে ফিরতে পারবেন। আপাতত আগামীকালের ইন্ডিয়ান অ্যারোজ ম্যাচের পরে ইস্টবেঙ্গল ৭ তারিখ মুখোমুখি হবে আইজল এফসির এবং তারপর ১৩ই ফেব্রুয়ারি তাঁদের ম্যাচ আছে পঞ্জাব এফসির বিরুদ্ধে।