মঙ্গলবার, সেপ্টেম্বর 22, 2020
Home আটলেটিক্স শ্রীনিবাসের ট্রায়ালের সময় ঘোষণা করল সাই

শ্রীনিবাসের ট্রায়ালের সময় ঘোষণা করল সাই

দ্য ব্রিজ ডেস্কঃ এখন ইন্টারনেট মাতাচ্ছেন কর্নাটকের কাম্বালা জকি শ্রীনিবাস গৌড়া। যবে থেকে জানা গেছে মহিষের দৌড়ে অংশ নেওয়া এই ২৮ বছর বয়সী ভারতীয় তরুণ বিশ্ব কাঁপানো অলিম্পিক চ্যাম্পিয়ন উসাইন বোল্ট এর থেকেও জোরে দৌড়ান তবে থেকে তাকে নিয়ে উৎসাহ তুঙ্গে উঠেছে। এমনকি ভারতের ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিযু মহাশয় তাকে বেঙ্গালুরুর সাই সেন্টারে ট্রায়াল’ দেওয়ারও ব্যবস্থা করে দিয়েছেন।

Srinivasan 2. (Image: TOI)
Image: TOI

গত ১৫ই ফেব্রুয়ারি ক্রীড়ামন্ত্রী সাইয়ে শ্রীনিবাসনের ট্রায়ালের দিন ধার্য করেন। যদিও সেদিন গৌড়া আসেননি। অলিম্পিয়ান থেকে শুরু করে বড় বড় কোচেরা সবাই সোমবার সাইয়ে উপস্থিত ছিলেন কিন্তু গৌড়া আসতে পারেননি, কারণ তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা, উপমুখ্যমন্ত্রী অস্যত নারায়ণের সঙ্গে দেখা করেন এবং তারপর বিভিন্ন চ্যানেলে সাক্ষাৎকার দিতে ব্যস্ত ছিলেন। ‌ এছাড়াও শ্রীনিবাসকে রাজ্যের শ্রমদপ্তর থেকে তার কীর্তির জন্য তিন লাখ টাকা পুরস্কার দেওয়া হয়।

ট্রায়ালের বিষয়ে প্রশ্ন করা হলে, সাইয়ের এক কর্তা টাইমস অফ ইন্ডিয়াকে বলেন,”শ্রীনিবাস শহরে আসার পর থেকেই বেশ কিছু মিটিংয়ে ব্যস্ত্ত হয়ে পড়েন। আর ওর কোন পরীক্ষা এই কাম্বালা মরশুমের পরেই নেওয়া যাবে, যা আগামী মাসে শেষ হচ্ছে।”

সমস্ত সাক্ষাৎকার শেষ করে গৌড়া সাইয়ে পৌঁছন রাত দশটায়। তারপর তাকে সেখানে সংবর্ধনা দেওয়া হয়, এরপর তিনি সাইয়ের কর্তাদের সঙ্গে একটি গোপন আলোচনাও করেন। আলোচনার পরে তিনি আবার তার গ্রাম কাডরিতে ফিরে যান। প্রসঙ্গত শ্রীনিবাস ২৪ জনকে নিয়ে বেঙ্গালুরুতে এসেছিলেন, যাদের মধ্যে তার স্পন্সর এবং কাম্বালার কর্তারাও ছিলেন।