বৃহস্পতিবার, নভেম্বর 26, 2020
Home টেবিল টেনিস টেবিল টেনিসঃ হাঙ্গেরি ওপেনে রূপো জিতলেন শরৎ-সত্যেন জুটি

টেবিল টেনিসঃ হাঙ্গেরি ওপেনে রূপো জিতলেন শরৎ-সত্যেন জুটি

দ্য ব্রিজ ডেস্কঃ ভারতীয় টেবিল টেনিস জুটি শরৎ কমল এবং সত্যেন গুনশেখরন আইটিটিএফ হাঙ্গেরি ওপেনে ডবলস বিভাগে রৌপ্য পদক জিতলেন। ফাইনালে তারা হেরে যান জার্মানির বেনেডিক্ট ডুডা এবং প্যাট্রিক ফ্রান্সিসকি জুটির বিরুদ্ধে। ১-৩ ফলাফলে হেরে যান তারা। এই ভারতীয় জুটি ফাইনালে পৌঁছায় শীর্ষ বাছাই হংকংয়ের কোয়ান কিত হো এবং চুন টিং ওয়ানগ ছুটির বিরুদ্ধে, কিন্তু ফাইনালে তারা নিজেদের আধিপত্য বজায় রাখতে ব্যর্থ হন এবং চার গেমে হেরে যান। ফলাফল ছিল ৫-১১, ৯-১১, ১১-৯ এবং ৯-১১। যদিও তারা ফাইনালে হারের কিন্তু শরৎ কমল ও সত্যেন জুটি প্রথমবার ডবলসের বিশ্ব খেতাবের লড়াইয়ের ফাইনালে ওঠেন। ‌

এই ভারতীয় জুটি হাঙ্গেরি ওপেনের প্রথম থেকেই দুর্দান্ত খেলে এবং ফাইনালে ওঠার পথে বহু বড় বড় প্রতিপক্ষ কে হারায় তারা, যাদের মধ্যে ছিলেন ঘরের মাঠে খেলতে নামা নেন্দর এক্সেকি এবং অ্যাডাম জুডি। এই জুটিকে তারা কোয়ার্টার-ফাইনালে হারান এবং এর আগে কোয়ার্টার ফাইনালে তারা হারান শিনসুকে তোগামি এবং উকিয়া উডা জুটিকে।

এই টুর্নামেন্টের এই মহিলা বিভাগে ভারতের মনিকা বাত্রা শেষ ষোলোয় পৌঁছন। এরপর তিনি জাপানের মিউ হীরানোর বিরুদ্ধে হেরে যান। এই টুর্নামেন্টের মিক্সড ডবলস বিভাগে শরৎ কমল এবং মনিকা বাত্রা জুটি বেঁধে খেলেন, যদিও তারা সেমিফাইনালে হেরে যান।