সোমবার, সেপ্টেম্বর 21, 2020
Home ব্যাডমিন্টন এশীয় টিম চাম্পিয়নশিপ থেকে সরে দাঁড়ালেন সাইনা, সিন্ধু

এশীয় টিম চাম্পিয়নশিপ থেকে সরে দাঁড়ালেন সাইনা, সিন্ধু

দ্য ব্রিজ ডেস্কঃ আসন্ন ব্যাডমিন্টন এশিয়া টিম চ্যাম্পিয়নশিপে অংশ নেবেন না ভারতের দুই মহিলা তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়াল ও পিভি সিন্ধু। এই প্রতিযোগিতাটি আগামী ১১ থেকে ১৬ই ফেব্রুয়ারি পর্যন্ত ম্যানিলায় অনুষ্ঠিত হতে চলেছে। সূত্র মারফত জানা যাচ্ছে আগস্টে আসন্ন ২০২০ টোকিও অলিম্পিকের প্রস্তুতি নিতেই দুই খেলোয়াড় এই সিদ্ধান্ত নিয়েছেন।

সাইনা এবং সিন্ধু দুজনেরই গত বছরের সুদিরম্যান কাপ থেকে উপযুক্ত পয়েন্ট নেওয়া আছে এবং এই টুর্নামেন্টটি খেলে তাদের খুব একটা লাভ হতো না।

এদিকে এই টুর্নামেন্টের পুরুষ দল যেটি ২০১৬ সালে হায়দ্রাবাদে ব্রোঞ্জ পদক জিতেছিল, সেই দলকে নেতৃত্ব দেবেন বিশ্ব চ্যাম্পিয়নশিপে ভারতকে ব্রোঞ্জ পদক দেওয়া বি সাঁই প্রনীত। এছাড়াও পুরুষ দলে রয়েছেন বিশ্বের প্রাক্তন এক নম্বর কিদাম্বি শ্রীকান্ত, এইচ এস প্রণয়, শুভঙ্কর দে এবং লক্ষ্য সেন।

মহিলাদের দলে থাকবেন আকর্ষী কাশ্যপ, গায়ত্রী গোপিচাঁদ, অস্মিতা ও মালবিকা। অস্মিতা দক্ষিণ এশীয় গেমসে সোনা জিতেছিলেন এবং মালবিকা ১৪ থেকে ১৯ শে জানুয়ারি অনুষ্ঠিত বাছাই পর্বের ফাইনাল খেলেছিলেন।

ডবলসের ইভেন্টে ধ্রুব কাপিলা ও এমআর অর্জুন জুটি চাইবে ভারতকে জয় এনে দিতে এবং দলের অন্য দুই সদস্য সত্যিকসাইরাজ রনকিরেড্ডি ও চিরাগ শেট্টি জুটিকে সাহায্য করতে।