রবিবার, ডিসেম্বর 6, 2020
Home ফুটবল রয় কৃষ্ণর মধ্যে গোল করার সবরকম দক্ষতা রয়েছেঃ অ্যান্টোনিও হাবাস

রয় কৃষ্ণর মধ্যে গোল করার সবরকম দক্ষতা রয়েছেঃ অ্যান্টোনিও হাবাস

দ্য ব্রিজ ডেস্কঃ আইএসএলে দুবারের চ্যাম্পিয়ন এটিকে ইতিমধ্যেই এই মরসুমের প্লে-অফে নিজেদের জায়গা করে নিয়েছে। শনিবার তারা সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে ৩-১ ওড়িশা এফসিকে ৩-১ গোলে হারিয়ে এই কর্তৃত্ব অর্জন করে তারা। প্রথমার্ধ গোলশূন্য থাকার পরে রয় কৃষ্ণর একটি ১৫ মিনিটের ঝড় শেষ করে দেয় ওড়িশাকে। এই জয়ের ফলে লিগ শীর্ষেও চলে গেল হাবাস বাহিনী।

Krishna 1. (Image Source: ISL)
ছবিঃ আইএসএল

যদিও এই জয়ের পরে, মাটিতেই পা রাখছেন এটিকে কোচ অ্যান্টোনিও লোপজ হাবাস। তিনি বেশ ধরে ধরে এগোতে চাইছেন,”আমাদের টার্গেট একটাই, ম্যাচ ধরে ধরে এগোনো। আমাদের পরের ম্যাচ চেন্নাইনের বিরুদ্ধে, এবং তারপরে আমরা খেলব বেঙ্গালুরুর বিরুদ্ধে। দুটো ম্যাচেই আমরা ভালো খেলতে চাই এবং জিততে চাই। আমি এখনই এফসি চ্যাম্পিয়নস লিগ বা অন্য কিছু নিয়ে ভাবছিনা। এখন সামনে চেন্নাইন, ওরা খুব ভালো দল এবং এটি একটি কঠিন ম্যাচ হতে চলেছে” বলেন হাবাস।

এই স্প্যানিশ কোচ হ্যাটট্রিক হিরো, রয় কৃষ্ণের দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত,”রয় আমাদের দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন ফুটবলার, ওর মধ্যে গোল করার সবরকম দক্ষতা রয়েছে এবং মাঠেও আমাদের হয়ে ১০০ শতাংশ দেয়।”

এটিকেতে তার তিন মরসুম নিয়ে বেশ স্মৃতিমেদুর হাবাস,”এটিকেতে আমার তিন মরসুমই খুব ভালো গেছে। আমি যখনই এটিকের কোচ থেকেছি, আমরা প্লে-অফে গেছি। প্রথম বছর ট্রফি জেতার জন্য আমাদের অনেক পরিশ্রম করতে হয়েছিল। আমরা ধীরে ধীরে একটা বড় ক্লাব হওয়ার দিকে এগোচ্ছি, কিন্তু এই যে প্লে-অফে আমরা খেলব, তাতে যোগ্যতা অর্জন করা কিন্তু খুব একটা সহজ ব্যাপার ছিলনা। এফসি গোয়া, বেঙ্গলুরু এফসি, মুম্বই সিটি এফসি এবং চেন্নাইন এফসি প্রত্যেকেই আমাদের খেলার মাঠে প্রচন্ড লড়াই দিয়েছে।