শুক্রবার, নভেম্বর 27, 2020
Home ফুটবল হেরে ম্যাচ কমিশনারকে তুলোধোনা পঞ্জাব এফসি কর্ণধার রঞ্জিত বাজাজের

হেরে ম্যাচ কমিশনারকে তুলোধোনা পঞ্জাব এফসি কর্ণধার রঞ্জিত বাজাজের

দ্য ব্রিজ ডেস্কঃ বিতর্ক এবং পঞ্জাব এফসি কর্ণধার রঞ্জিত বাজাজ ঠিক যেন সমার্থক। রবিবার কল্যাণী স্টেডিয়ামে মোহনবাগানের বিরুদ্ধে ম্যাচ শেষে, তিনি ফের একবার এই ম্যাচের কমিশনার বালা সুব্রামানিয়ামকে কাঠগড়ায় দাঁড় করিয়ে তুলোধোনা করলেন। মোহনবাগান এর বিরুদ্ধে তাঁর দলের ১-০ গোলে হারের পর, পঞ্জাব যে লিগের দৌড়ে বেশ খানিকটা পিছিয়ে পড়ল তা তার কথাতেই পরিস্কার।

ম্যাচের পরে সাংবাদিক সম্মেলন শুরু হয়েছিল সাধারণভাবে। পঞ্জাব কোচ ইয়ান ল, সাংবাদিক সম্মেলন করে বেরিয়ে যাওয়ার পরেই সাংবাদিক বৈঠকে হঠাৎ করে অপ্রত্যাশিত আবির্ভাব ঘটান রঞ্জিত, সেই সময় সে ঘরে সাংবাদিকরা ছাড়াও, ছিলেন ম্যাচ কমিশনার নিজেও। সকলকে অবাক করে, ম্যাচ কমিশনারকে, তুলোধোনা করতে শুরু করেন তিনি। রঞ্জিত বলেন,”গত বছরে আই লিগে আমাদের শেষ ম্যাচে, চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে আমার দল হেরে যায়। সে সময় সুব্রামানিয়াম রিপোর্ট দেন যে সেই ম্যাচটি নাকি ফিক্স ছিল এবং আমি নাকি তাতে সরাসরি জড়িত। যদিও তিনি যে সর্বৈব মিথ্যা কথা বলছেন এবং ভুল রিপোর্ট দিয়েছেন, তারপরে এআইএফএফ এর রিপোর্টে সবাই জানতে পারেন। এই ম্যাচ কমিশনারকে তারপর প্রায় ছয় ম্যাচ কোন কাজ করতে দেয়নি ফেডারেশন। আমি অবাক ওনাকে কেন আবার আমাদের ম্যাচে দায়িত্ব দেওয়া হল।”

Minerva 2. (Image Source: Punjab FC)

এই ম্যাচেও তার দল ম্যাচ কমিশনারের দ্বিচারিতার শিকার বলে অভিযোগ তোলেন রঞ্জিত বাজাজ। যখন সাংবাদিকদের ক্যামেরার সামনে এসব কথা বলছেন, তখন দেখা যায় তার ভিডিও তুলে রাখছেন ম্যাচ কমিশনার নিজেও। সে সময় তাকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে, তার পাশে বসে উত্তর দিতে বলেন রঞ্জিত। যদিও ফেডারেশন এর বিরুদ্ধে রঞ্জিত বাজাজের বিষাদগার পুরোনো নয়। গত মাসেই তিনি বলেছিলেন, এবারের আই লিগে প্রচন্ড বাজে সম্প্রচার হচ্ছে এবং তিনি মনে করেন এআইএফএফ তাদেরকে ঠকিয়েছে এবং মিথ্যে কথা বলেছে। এখন দেখার ফেডারেশন এর পরে তার বিরুদ্ধে কোনো কঠোর পদক্ষেপ নেয় কিনা।