মঙ্গলবার, ডিসেম্বর 1, 2020
Home ফুটবল এআইএফএফের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ পঞ্জাব এফসি মালিক রঞ্জিত বাজাজের

এআইএফএফের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ পঞ্জাব এফসি মালিক রঞ্জিত বাজাজের

দ্য ব্রিজ ডেস্কঃ ফের একবার বোমা ফাটালেন আই লিগ ক্লাব পঞ্জাব এফসির মালিক রঞ্জিত বাজাজ। সর্বভারতীয় ফুটবল সংস্থার (এআইএফএফ) দিকে আঙ্গুল তুলে তার অভিযোগ, তারা ইচ্ছা করে আই লিগের খারাপ সম্প্রচার করছে। বাজাজ বলেন যে তার মনে হচ্ছে, তাকে মিথ্যা বলা হয়েছে এবং তার সাথে জোচ্চুরি করা হয়েছে। সাথে তিনি আরও যোগ করেন, আই লিগ শুরুর আগে ফেডারেশন নানা রকম ভাবে তাদের আশ্বস্ত করেছিল, কিন্তু খেলা শুরু হওয়ার পরে তারা বোঝেন এগুলি সবই মিথ্যা।

২০১৮ সালের নভেম্বর মাসে, এআইএফএফ জানিয়েছিল যে, কোন সম্প্রচারকারী সংস্থা আই লিগকে টিভিতে দেখাতে রাজি হচ্ছে না। এরপরে ২০১৯ সালের নভেম্বর মাসে তারা আবার জানায় এআইএফএফ ডিস্পোর্ট নামে একটি সংস্থাকে আগামী তিন বছরের জন্য আই লিগের ম্যাচ গুলি সম্প্রচারের দায়িত্ব দিয়েছে। যদিও এরপর আই লিগ শুরু হলে দেখা যায় তাদের সম্প্রচারিত অধিকাংশ ম্যাচের ছবির মান এতই খারাপ যে তা টিভিতে ঠিকমতো দেখাও যায় না।

ছবিইঃ পঞ্জাব এফসি

গতবছর ৩০শে নভেম্বর গোকুলাম কেরালা এফসি বনাম নেরোকা এফসির ম্যাচ ডিস্পোর্ট টিভিতে সম্প্রচার করতে ব্যর্থ হয়, কারণ হিসেবে তারা জানায় যে যান্ত্রিক গোলযোগের জন্য ম্যাচটি সম্প্রচার করা যায়নি, অন্যদিকে এরপর কল্যাণীতে অনুষ্ঠিত ইস্টবেঙ্গল বনাম রিয়াল কাশ্মীর এফসি ম্যাচটিও অর্ধেক সময় টিভিতে দেখা যায়নি। এর আগেও রঞ্জিত বাজাজ বিভিন্ন সময় এআইএফএফ’এর বিরুদ্ধে তোপ দেগেছেন এবং তার জন্য তিনি শাস্তিও পেয়েছেন। এবার দেখার আরো একটি সত্যি কথা বলার জন্য তার কপালে কি জোটে?