সোমবার, সেপ্টেম্বর 21, 2020
Home টেনিস ডবলস সেমিফাইনালে রামনাথন-রাজা জুটির হার, টাটা ওপেনে ভারতীয় চ্যালেঞ্জ শেষ

ডবলস সেমিফাইনালে রামনাথন-রাজা জুটির হার, টাটা ওপেনে ভারতীয় চ্যালেঞ্জ শেষ

দ্য ব্রিজ ডেস্কঃ মহারাষ্ট্র চলতি টাটা ওপেনে ভারতীয়দের লড়াই শেষ। শনিবার রাতে ভারতের ডবলস জুটি রামকুমার রামনাথন ও পুরব রাজার জুটি সেমিফাইনালে ইসরায়েলের জনাথান এলিচ ও বেলারুশের আন্দ্রে ভাসিলেভস্কি জুটির বিরুদ্ধে হেরে যায়। খেলার ফলাফল হয় ৭-৬(৩), ৬-৪।

রামকুমার প্রথম থেকেই ভালো সার্ভিস করছিলেন, কিন্তু অন্যদিক থেকে এলিচ ও আন্দ্রে জুটি রিটার্নের দিক থেকেও দারুন শট মারছিলেন, আর এটাই দুই দলের মধ্যে পার্থক্য করে দেয়।

৪২ বছর বয়সী এলিচ, যিনি অ্যান্ডি রামের সঙ্গে ২০০৮ সালের অস্ট্রেলিয়া ওপেন পুরুষ ডবলস খেতাব জেতেন, গতকালকের ম্যাচে তার পার্টনারের সঙ্গে দারুণ জুটি বেঁধে খেলেন, সে নেটের কাছে গিয়ে খেলা হোক কিংবা বেসলাইনের কাছে গিয়ে দারুন রিটার্ন দেওয়া হোক। প্রথম সেটে একসময় ইসরায়েল ও বেলারুশের জুটি ৫-৪ ফলাফলে এগিয়েছিল এবং সেট জেতার জন্য সার্ভিস করছিল। ভারতীয় জুটি সেসময় ব্রেক পয়েন্ট পেয়ে তা কাজে লাগায় এবং খেলাটি টাইব্রেকারে গড়ায়, যদিও সেখানে রামনাথন-রাজা জুটি চাপের মুখে ভেঙে পড়েন ও টাইব্রেকারে দ্রুত ৭-৩ ফলাফলে হেরে যান।

দ্বিতীয় সেটেও এলিচ- আন্দ্রে জুটি বারবার ব্রেক পয়েন্টের সুযোগ পাচ্ছিলেন এবং ভারতীয় জুটি তা কোন রকমে ঠেকিয়ে রাখছিল, কিন্তু খেলার ফলাফল যখন ৪-৪ ঠিক তখনই রামনাথন-রাজা জুটিকে ভাঙেন এলিচ- আন্দ্রে। এরপর শেষ গেমটি জিতে নিয়ে ভারতীয় জুটিকে সেমিফাইনাল থেকে ছিটকে দেন তারা।