রবিবার, ডিসেম্বর 6, 2020
Home ফুটবল বিদায়ের প্রথম পদক্ষেপ, ইস্টবেঙ্গলের সোশ্যাল মিডিয়া আর দেখবে না কোয়েস

বিদায়ের প্রথম পদক্ষেপ, ইস্টবেঙ্গলের সোশ্যাল মিডিয়া আর দেখবে না কোয়েস

দ্য ব্রিজ ডেস্কঃ ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থা কোয়েস এবং ক্লাবের সাবেক কর্তাদের সম্পর্ক একেবারেই তলানিতে এসে ঠেকেছে। এরমধ্যে পরপর বেশ কয়েকটি আই লিগ ম্যাচ হেরে গিয়ে, দল ইতিমধ্যেই চ্যাম্পিয়নশিপের লড়াই থেকে ছিটকে গেছে। এই হতাশাজনক পারফরম্যান্সের পরে সমর্থকরাও কোয়েসের ওপর প্রচণ্ড ক্ষুব্ধ। তাদের সমস্ত রাগ গিয়ে পড়ছিল দলের ফেসবুক পোস্টে। সেখানে ম্যাচের হার সংক্রান্ত স্কোর আপডেট থেকে শুরু করে, জুনিয়র ফুটবল টিমের খেলা বা অন্যান্য যেকোনো ব্যাপারে হওয়া পোস্টে বিনিয়োগকারী সংস্থাকে অকথ্য ভাষায় গালাগালি দেওয়া বা আরো খারাপ কথা বলতে শুরু করেন কিছু সমর্থক।

তারই পদক্ষেপ হিসেবে, এবারে ইস্টবেঙ্গলের সোশ্যাল মিডিয়ায় নিজেদের তরফ থেকে আর পোস্ট করা বন্ধ করে দিল ক্লাবের বিনিয়োগকারী সংস্থা কোয়েস। রবিবার সকালে একটি প্রেস রিলিজ করে তারা জানায়,”নিজেদের মধ্যে আর কোনও রকম ঝামেলা বা ভুল বোঝাবুঝি রুখতে কোয়েস ইস্টবেঙ্গল এফসি এই মুহূর্ত থেকে সমস্ত সোশ্যাল মিডিয়া পোস্ট বন্ধ করল।”

ছবিঃ কোয়েস ইস্টবেঙ্গল

এই প্রেস রিলিজে, কইছ তেমন কিছু খুলে না বললেও, বিশ্বস্ত সূত্রে জানা যাচ্ছে ৩১শে মে কোয়েস এমনিতেই ইস্টবেঙ্গল ছেড়ে চলে যাচ্ছে, এই পদক্ষেপ তারই একটা অংশমাত্র। প্রসঙ্গত গতকাল নতুন ইস্টবেঙ্গল কোচ মারিও রিভেরা ক্লাবে জান, শীর্ষ কর্তাদের সঙ্গে দীর্ঘক্ষণ মিটিং করেন এবং মাঠও ঘুরে দেখেন। শীঘ্রই তিনি কিছু খেলোয়াড় পরিবর্তনের তালিকাও দিতে পারেন। আজ কিছুক্ষণ পরে ফুটবলারদের সঙ্গে মারিওর ক্লাবে আসার কথা। সেখানে ক্লাবের শীর্ষ কর্তারা দলের খারাপ ফলাফলের জন্য ফুটবলারদের সঙ্গে আলোচনায় বসার কথা রয়েছে। এখন দেখার এমন ডামাডোলের মধ্যে ফুটবলাররা আদৌ খেলায় আর মনঃসংযোগ করতে পারেন কিনা।