বৃহস্পতিবার, নভেম্বর 26, 2020
Home ফুটবল ভ্যালেন্টাইন্স ডে'তে মোহনবাগান যেন এক সুখী পরিবার

ভ্যালেন্টাইন্স ডে’তে মোহনবাগান যেন এক সুখী পরিবার

দ্য ব্রিজ ডেস্কঃ আই লিগে ছুটছে মোহনবাগানের অশ্বমেধের ঘোড়া। গতকাল কল্যাণী স্টেডিয়ামে নেরোকা এফসিকে ৬-২ গোলে দুরমুশ করে কিবু বাহিনী। মাঠে মোহনবাগানের এই ফুল ফুটানো দেখে, সকলেরই স্বাভাবিক প্রশ্ন এই দুর্দান্ত খেলার রহস্য কি? যদি সবাই ভাল করে দেখেন, এমনিতেই বোঝা যাবে, কি করে এত ভালো খেলছে সবুজ-মেরুন ব্রিগেড। তার একটাই কারণ, দলটা পুরো একটা পরিবারের মত, আর সেই পরিবারকে এক রাখতে কোন কসুর করছেন না মোহনবাগান কর্মকর্তারাও।

Thumping win on Valentine's day and the best way to celebrate is to get SURPRISE from your near and dear ones. MBAC TV presents you the footages and real feel of Mohun Bagan dressing room after the match. We are one happy family and you guys deserve this SURPRISE.#JoyMohunBagan #DreamBigSupportFearlessly

Posted by Mohun Bagan on Friday, 14 February 2020

শুক্রবার মোহনবাগানের জয়ের পাশাপাশিও ছিল এক স্পেশাল দিন, হ্যাঁ ঠিকই ধরেছেন, গতকাল ছিল ১৪ই ফেব্রুয়ারি। ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ ভালোবাসার দিন। ম্যাচ জিতে তখন সবে কল্যাণীর ড্রেসিংরুমে ফিরেছেন ফুটবলাররা। কোচ, ফুটবলার সবাই একসঙ্গে বসে আছেন, আর সে সময় তারা পেলেন এক দুর্দান্ত উপহার। ড্রেসিংরুমে রাখা জায়ান্ট স্ক্রিনে ফুটে উঠল ভ্যালেন্টাইন্স ডের সুন্দর সুন্দর মেসেজ। যা পাঠিয়েছেন বাগান ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকারা। বাগান ফুটবলাররা তো এই কান্ড দেখে হতবাক, দেখা গেল কাঁদছেন চলতি আই লিগের সর্বোচ্চ গোলদাতা ফ্রান গঞ্জালেস থেকে শুরু করে পাপা বাবাকার দিওয়ারা।

Gonzalez 2. (Image Source: I-League)

এছাড়াও নিজেদের ভ্যালেনটাইনদের মেসেজ পেয়ে আপ্লুত জোসেবা বেইতিয়া, দেবজিত মজুমদার ও অন্যান্যরা। সেই ভিডিও নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মোহনবাগান। এর থেকেই বোঝা যায় ঠিক যেন একটা পরিবার হয়ে উঠেছে টিম মোহনবাগান, যেখানে কোচ, খেলোয়াড় থেকে শুরু করে কর্মকর্তারা সবাই দলকে ভালবেসে নিজেদের সবটা দিচ্ছেন, আর দিনের শেষে তাদের একটাই লক্ষ্য। মোহনবাগানকে ২০১৯-২০ মরসুমে আই-লিগ চ্যাম্পিয়ন করা।