শুক্রবার, নভেম্বর 27, 2020
Home ফুটবল আই লিগঃ চেন্নাইয়ের বিরুদ্ধে কল্যাণীতে জয়ের ধারা বজায় রাখতে নামছে মোহনবাগান

আই লিগঃ চেন্নাইয়ের বিরুদ্ধে কল্যাণীতে জয়ের ধারা বজায় রাখতে নামছে মোহনবাগান

দ্য ব্রিজ ডেস্কঃ আর মাত্র ৬ পয়েন্ট পেলে দ্বিতীয়বারের জন্য আই লিগ ঘরে তুলবে মোহনবাগান। সেই লক্ষ্যেই আগামীকাল কল্যাণীতে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে নামছে কোচ কিবু ভিকানার দল। যদিও তাদের হাতে এখনও পাঁচটা ম্যাচ আছে তবুও শেষ ১২ ম্যাচ অপরাজিত মোহনবাগান তাদের হাতের কাজ ফেলে রাখতে চায় না। সেজন্য বৃহস্পতিবার সর্বশক্তি দিয়ে জয়ের লক্ষ্যেই ঝাপাবে সবুজ-মেরুন ব্রিগেড।

ম্যাচের আগে কোচ কিবু ভিকুনার মুখেও লিগ চ্যাম্পিয়ন হওয়া ছাড়া আর কোনও কথা নেই। “আমাদের দলের একটাই লক্ষ্য, আই লিগে এক নম্বর হয়ে শেষ করা এবং ট্রফি ঘরে তোলা। চেন্নাই খুব ভালো দল, ওদের হোম ম্যাচে আমাদের প্রচুর কষ্ট করে জিততে হয়েছিল। চেন্নাইয়ে অনেক ভালো প্লেয়ার আছে, ওদের বিদেশিরাও খুব ভালো। বিশেষ করে ওদের গোলকিপার এই আই লিগের শ্রেষ্ঠ গোলকিপার,” ম্যাচের আগে সাংবাদিকদের জানান ভিকুনা।

চেন্নাইয়ের বিরুদ্ধে তাদের স্ট্র্যাটিজি কি হতে পারে, আর কোন প্লেয়ারকে কী বিশেষ নজরে রাখবেন? এর উত্তরে কিবু বলেন,”আমরা শুধুমাত্র আমাদের খেলা নিয়ে ভাবছি। এই ম্যাচটি আমাদের জন্য খুবই কঠিন হতে চলেছে। ড্রেসিংরুমে তাই আমাদের প্লেয়ারদের আমি বলেছি সবাইকে খুবই মনোযোগ দিয়ে এই ম্যাচটি খেলতে হবে। আমি আমাদের সমস্ত প্রতিপক্ষদের সম্মান করি, আর আমরা জানি যদি আমরা কাল খারাপ খেলি তবে আমরা হেরেও যেতে পারি কারণ আমাদের প্রতিপক্ষ খুবই ভালো দল। যদিও আমার দল নিজেদের ১০০ শতাংশ দিয়ে এই ম্যাচটি জিততে প্রস্তুত।”

শেষ ম্যাচে তার দল ভালো কামব্যাক করেও ঘরের মাঠে মোহনবাগানের বিরুদ্ধে হেরে যায়। তাই কল্যাণীতে এই ম্যাচটি জিততে চাইছেন চেন্নাই সিটি এফসি কোচ আকবর নাওয়াস‌।”আমাদের লক্ষ্য প্রত্যেকটা ম্যাচই জেতা। এই লীগের প্রতিটা ম্যাচই খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। মোহনবাগান খুবই ভালো দল এবং ওদের সব পজিশনে সেরা খেলোয়াড় রয়েছে। ওদের কোচও খুবই ভালো এবং মোহনবাগান দলকে আমরা খুব সম্মানও করি, কিন্তু কাল আমাদের একটাই লক্ষ্য আর সেটা হল জয়।”