বুধবার, সেপ্টেম্বর 23, 2020
Home ফুটবল চেন্নাই সিটির মুখোমুখি হওয়ার আগে রেগে আগুন মোহনবাগান কোচ কিবু ভিকুনা

চেন্নাই সিটির মুখোমুখি হওয়ার আগে রেগে আগুন মোহনবাগান কোচ কিবু ভিকুনা

চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে তাদের ঘরের মাঠে গুরুত্বপূর্ণ একটি ম্যাচ খেলতে নামছে মোহনবাগান। আর তার ঠিক আগেই অপেশাদারিত্বের জন্য ক্ষুব্ধ হলেন কোচ কিবু ভিকানা।

আগামীকাল আই লিগের গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে তাদের ঘরের মাঠে গুরুত্বপূর্ণ একটি ম্যাচ খেলতে নামছে লিগ শীর্ষে থাকছে মোহনবাগান। আর তার ঠিক আগেই অপেশাদারিত্বের জন্য ক্ষুব্ধ হলেন মোহনবাগান কোচ কিবু ভিকানা। ম্যাচের আগে দুই দলের কোচ এবং ফুটবলারদের নিয়ে প্রথাগত সাংবাদিক সম্মেলন হওয়ার কথা ছিল। দুপুর তিনটের সময় তা শুরু হওয়ার কথা থাকলেও, ম্যাচ কমিশনার এসে না পৌঁছনোয় তা শুরু করা যায়নি। ব্যাপারটিতে অসন্তুষ্ট হয়ে টিম নিয়ে অনুশীলনে নেমে পড়েন কিবু। ম্যাচ কমিশনার এসে পৌছন প্রায় দেড় ঘন্টা পরে। এরপর কিবু সাংবাদিক সম্মেলনে যেতে বেঁকে বসেন, শেষমেষ অনেক বোঝানোর পরে প্র্যাকটিসের পরে সাংবাদিক সম্মেলন করেন তিনি।

প্র্যাকটিসের পরে সাংবাদিক সম্মেলন করেন কিবু ভিকানা (Image: Khel Now)
প্র্যাকটিসের পরে সাংবাদিক সম্মেলন করেন কিবু ভিকানা (Image: Khel Now)

এই ঘটনাটি বাদ দিলে বাগানে তেমন কোনও গুমোট হাওয়া নেই। চোটের কারণে এই ম্যাচে তাদের নির্ভরযোগ্য ডিফেন্ডার ড্যানিয়েল সাইরাসকে পাচ্ছে না সবুজ মেরুন ব্রিগেড। তার শূন্যস্থান পূরণ করাটাই এখন চ্যালেঞ্জ কিবুর। এই চেন্নাই শেষ ম্যাচে ইষ্টবেঙ্গলের বিরুদ্ধে ঘরের মাঠে হেরেছে। গতবারের মতো তাদের টিমের শক্তিও নেই। শুক্রবার ম্যাচের আগে তাই বেশ খানিকটা এগিয়ে মোহনবাগানই।

মোহনবাগান আপাতত ৯ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে থাকলেও, ১০ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে তাদের ঘাড়ে নিশ্বাস ফেলছে পঞ্জাব এফসি। যদিও সাংবাদিক সম্মেলনে কিবুকে তেমন চাপে আছেন বলে মনে হল না। “কে আমাদের একদম কাছে আছে তা নিয়ে আমরা ভাবছি না। আমরা প্রতিটা ম্যাচ ধরে এগোচ্ছি এবং সেভাবেই ধাপে ধাপে আমরা লক্ষ্যের দিকে এগোতে চাই,” বলেন কিবু।