রবিবার, ডিসেম্বর 6, 2020
Home ফুটবল কোয়েস অফিসে মার্তি, ছাঁটাই আর কিছু সময়ের অপেক্ষা

কোয়েস অফিসে মার্তি, ছাঁটাই আর কিছু সময়ের অপেক্ষা

তাঁকে যে ছাঁটাই করা হবে, তার বোঝা গিয়েছিল বেশ কয়েকদিন আগেই। পরপর কয়েকটি ঘটনা সেদিকেই ইঙ্গিত করছিল। স্প্যানিশ স্টপার মার্তি ক্রেসপির পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিলো অনেক আগেই। কিন্তু আলেজান্দ্রো মেনিনডেজের যতদিন ইস্টবেঙ্গলের কোচ ছিলেন, বারবার ঢাকা দিয়ে গেছেন তার খারাপ পারফরম্যান্স। কিন্তু আলেজান্দ্রোর পদত্যাগের পরেই, মার্তিকে নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়।

শেষ আইজল ম্যাচে ১৮ জনের দলেও মার্তিকে রাখেননি ইস্টবেঙ্গলের নতুন কোচ মারিও রিভেরা। মারিও বলেছিলেন, তিনি মনে করছেন না, এই মুহূর্তে মার্তি তার দলের সেরা ১৮ জনের দলে থাকতে পারেন। আর এই কথাতেই স্পষ্ট হয়ে যায় মার্তিকে পছন্দ নয় তার। তারপর রবিবার দিন অনুশীলনে এবং ইস্টবেঙ্গল ক্লাবে আয়োজিত মধ্যাহ্নভোজে আসেননি এই স্প্যানিশ স্টপার। সোমবার সকালে ইস্টবেঙ্গল অনুশীলনেও তিনি আসেননি।

Quess


এদিন দুপুরে সল্টলেক সেক্টর ফাইভের কোয়েস অফিসে আসেন মার্তি। সেখানে তার সঙ্গে আলোচনায় বসেন ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্টের সদস্যরা। কি কারনে এই বৈঠক তা বুঝতে অসুবিধা হয় না। তাকে রিলিজ করার বিষয়ে আলোচনা করতেই স্প্যানিশ স্টপারকে এদিন ডাকা হয়েছিল। যদিও এই বৈঠক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন বিনিয়োগকারী সংস্থার কর্তারা। তবে সূত্রের খবর, খুব দ্রুত সরকারিভাবে তাঁকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত জানিয়ে দেবে ইস্টবেঙ্গল। তার পরিবর্ত ফুটবলার খুঁজছেন মারিও রিভেরা নিজে। পাঞ্জাব ম্যাচে না হলেও অ্যারোজের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচের আগে তার পরিবর্ত চলে আসবে বলেই খবর।