বৃহস্পতিবার, নভেম্বর 26, 2020
Home ফুটবল অ্যারোজ ম্যাচের আগেই দলে যোগ দিচ্ছেন নতুন ইস্টবেঙ্গল কোচ মারিও

অ্যারোজ ম্যাচের আগেই দলে যোগ দিচ্ছেন নতুন ইস্টবেঙ্গল কোচ মারিও

দ্য ব্রিজ ডেস্কঃ ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য সুখবর। আগামী পয়লা ফেব্রুয়ারি যেদিন লাল-হলুদ ব্রিগেড ইন্ডিয়ান অ্যারোজ এর বিরুদ্ধে আই লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে কল্যাণীতে নামছে ঠিক সেদিনই শহরে এসে পড়ছেন তাদের নতুন কোচ মারিও রিভেরা। সূত্র মারফত জানা যাচ্ছে ম্যাচের সময়ে দলের রিজার্ভ বেঞ্চেও বসবেন তিনি। কোয়েস ইস্টবেঙ্গলের তরফ থেকে প্রেস রিলিজ দিয়ে একথা জানান হয়। প্রসঙ্গত ইস্টবেঙ্গলের কোচের পদ থেকে ইস্তফা দেওয়ার পরে গত বৃহস্পতিবার ভোরবেলা শহর ছাড়েন আলেজান্দ্রো মেনেন্দেজ গার্সিয়া। ঠিক সেদিনই মারিওকে দলের কোচ হিসেবে নিযুক্ত করে কোয়েস ইস্টবেঙ্গল।

চলতি আই লিগ মরশুমে দলের পরপর তিনটি হারের পরে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে কোচের পদ থেকে সরে দাঁড়ান আলেজান্দ্রো। এরপর থেকেই কোচের সন্ধানে শুরু করে করে কোয়েস। আলোচনায় আসে প্রাক্তন মোহনবাগান কোচ করিম বেঞ্চারিফার নামও, যদিও সবাইকে পিছনে ফেলে কোচ হয়েছিলেন মারিও।

অনেকেই মনে করেন গত মরশুমে আলেজান্দ্রো লাল হলুদকে অনেক সাফল্য দিলেও তার পিছনে আসল কারিগর ছিলেন এই মারিও, সেজন্যই কোয়েস কর্তারা সবার আগে মারিওকে কোচ হওয়ার প্রস্তাব দেন। তিনি সেই প্রস্তাবে রাজি হন এবং চুক্তিপত্র সই করে দেন।

দিন কয়েক আগেই গতবারের আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে ২-০ গোলে জেতে লাল-হলুদ ব্রিগেড। এবার তাদের সামনে ইন্ডিয়ান অ্যারোজ, এবার দেখার নতুন কোচের আগমনের পরে ইস্টবেঙ্গল আবার লিগের লড়াইয়ে ফিরতে পারে কিনা।