বৃহস্পতিবার, নভেম্বর 26, 2020
Home ক্রিকেট টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত সবথেকে খুশি টিম, মত স্মৃতি মন্ধনার

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত সবথেকে খুশি টিম, মত স্মৃতি মন্ধনার

দ্য ব্রিজ ডেস্কঃ ভারতীয় মহিলা দলের ওপেনিং ব্যাটসম্যান স্মৃতি মন্ধনা মনে করেন যে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে হয়ত তাদের দল সবথেকে শক্তিশালী নয়, কিন্তু কম বয়সী দের নিয়ে তৈরি তাদের দল এই প্রতিযোগিতার অন্যতম খুশি দলের মধ্যে একটি। ‌

এই মহিলা ভারতীয় ক্রিকেট দলের গড় বয়স হল ২৩, এবং এই বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুক্রবার নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামার আগে মন্ধনা মজা করে বলছেন, একমাত্র এই বিশ্বকাপে প্রথম খেলতে আসা থাইল্যান্ড দল মজা করার দিক থেকে তাদেরকে ভালো লড়াই দিতে পারেন। ‌

“আমাদের এই দলটা জানে কিভাবে মজা করে চলতে হয়। খেলার মাঝে মাঝে আমার এটাও দেখা উচিত যে কি করে তরুণী ক্রিকেটারদের দলের সঙ্গে মিশিয়ে নেওয়া যায়, এবং আমি বলতে পারি যে দলের সমস্ত তরুণীদের সঙ্গে আমি মিশে গেছি। আমরা অনুশীলনের মাঝে মাঝেই নেচেছি, গেয়েছি এবং আরো অনেক মজা করেছি,” কথাটি আইসিসিকে একটি সাক্ষাৎকারে জানান মন্ধনা।

“আমার মনে হয়, এই টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে আসা সবথেকে খুশি দল হলাম আমরাই। একমাত্র থাইল্যান্ড এক্ষেত্রে আমাদের কিছুটা চ্যালেঞ্জ জানাতে পারে।”

এই দলের সবথেকে প্রাণোচ্ছল খেলোয়াড় হলেন জেমাইমা রদ্রীগেজ, তিনি দারুণ দারুণ মজার ভিডিও বানান। যাতে দেখা যায় ড্রেসিংরুমটা মাঝে মাঝে তাদের নাচার জায়গা হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে মন্ধনা বলেন,”আপনি টিমের গড় বয়স দেখলেই এই ব্যাপারে ভাবতে পারবেন। এইরকম বয়সে মজা করাটা স্বাভাবিক এবং যদি মজা না করা হয়, তাহলে বুঝবেন মেয়েরা খুব চাপে রয়েছে।”