মঙ্গলবার, ডিসেম্বর 1, 2020
Home ফুটবল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে খেলা প্রায় পাকা ইস্টবেঙ্গলের

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে খেলা প্রায় পাকা ইস্টবেঙ্গলের

দ্য ব্রিজ ডেস্কঃ সবকিছু খারাপের মধ্যেও একটা ভালো খবর ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য। গত বছর ডিসেম্বর মাসেই শোনা গিয়েছিল যে ইংল্যান্ডের অন্যতম শ্রেষ্ঠ ক্লাব যাদের ইতিমধ্যেই রেকর্ড ২০টি ইংলিশ প্রিমিয়ার লিগ খেতাব আছে, সেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ভারতে ইস্টবেঙ্গল ক্লাবের বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচ খেলতে আসবে। সবকিছু ঠিকঠাক চললে সে ব্যাপারে খুব শীঘ্রই খুব ভালো একটি খবর আসতে চলেছে।

গত ডিসেম্বরেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এর একটি প্রতিনিধি দল কলকাতায় আসে। তারা যুবভারতী স্টেডিয়াম ঘুরে সরেজমিনে তদন্ত করে বলে যে দুই ক্লাবের মধ্যে আগামী জুলাই মাসে একটি প্রদর্শনী ম্যাচ খেলা হতে পারে। সূত্র মারফত জানা যাচ্ছে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ইতিমধ্যেই এই খেলা হওয়ার ব্যাপারে সবুজ সঙ্কেত দিয়েছে এবং লাল হলুদ কর্তাদের এই বিষয়ে চুক্তিপত্রের প্রতিলিপি ও পাঠিয়েছে। তারা চান দ্রুত এই চুক্তি যাতে হয়ে যায় এবং দুই দল একে অপরের বিরুদ্ধে খেলতে পারে।

যদি এই চুক্তি স্বাক্ষর হয়ে যায় তবে ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য দলের শতবর্ষের বছরে  এটি এক দারুন উপহার হবে। সূত্র মারফত জানা যাচ্ছে এই ম্যাচটি আসন্ন ২৬শে জুলাই যুবভারতী ক্রীড়াঙ্গনে হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। এই দিনে ১৭ বছর আগে ইস্টবেঙ্গল ক্লাব ঐতিহাসিক আসিয়ান কাপ চ্যাম্পিয়ন হয়।