রবিবার, ডিসেম্বর 6, 2020
Home টেনিস মিক্সড ডবলস ম্যাচে হেরে অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গেলেন লিয়েন্ডার

মিক্সড ডবলস ম্যাচে হেরে অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গেলেন লিয়েন্ডার

দ্য ব্রিজ ডেস্কঃ চলতি অস্ট্রেলিয়ান ওপেনে ভারতীয় টেনিস খেলোয়াড়দের খারাপ সময় চলছেই। দিন কয়েক আগে মহিলা ডবলস ম্যাচের প্রথম রাউন্ডেই চোটের কারণে ছিটকে যান তারকা টেনিস প্লেয়ার সানিয়া মির্জা, রোহন বোপান্নাও ডবলস থেকে ইতিমধ্যেই ছিটকে গেছেন। এবার মিক্সড ডবলসে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে হেরে বসলেন ভারতের বর্ষীয়ান টেনিস খেলোয়াড় লিয়েন্ডার পেজ। পার্টনার জেলেনা ওষ্টাপেনকোর সঙ্গে জুটি বেঁধেও দ্বিতীয় রাউন্ডে স্ট্রেট সেটে জেমি মারে ও বেথানি মাটেকর বিরুদ্ধে মঙ্গলবার হেরে যান তারা।

৪৬ বছর বয়সি পেজ লেটিভিয়ার ওষ্টাপেনকোকে নিয়ে ২০১৭ সালে ফরাসি ওপেন যেতেন। আর আজ তারাই ব্রিটিশ ও আমেরিকান জুটির বিরুদ্ধে হেরে বসলেন ২-৬, ৫-৭ ফলাফলে। দুজনেই তেমন কোনো প্রতিরোধ গড়ে তুলতে পারেননি এবং তার ফলে ম্যাচটি মাত্র এক ঘন্টা সাত মিনিট স্থায়ী হয়।

দিন কয়েক আগেই লিয়েন্ডার পেজ ঘোষণা করেন ২০২০ সালই আন্তর্জাতিক মঞ্চে তার শেষ বছর এবং খেলা দেখেও সবার ঠিক সেটাই মনে হচ্ছে।

বর্তমানে রোহন বোপান্নাই অস্ট্রেলিয়ান ওপেনে ভারতের শেষ বাজি। এই ৩৯ বছর বয়সী তারকা ভারতীয় প্লেয়ার ইউক্রেনের নাদিয়া কিচেনককে সঙ্গী করে আগামী ২৯শে জানুয়ারি মিক্সড ডবলস কোয়ার্টার ফাইনালে নামবেন। তাদের প্রতিপক্ষ পঞ্চম বাছাই নিকোলা মেকটিক ও বারবোরার বিরুদ্ধে।