শুক্রবার, নভেম্বর 27, 2020
Home ফুটবল কলকাতার বিমান ধরে ইস্টবেঙ্গল সমর্থকদের বার্তা জনি অ্যাকোস্টার

কলকাতার বিমান ধরে ইস্টবেঙ্গল সমর্থকদের বার্তা জনি অ্যাকোস্টার

দ্য ব্রিজ ডেস্কঃ ইস্টবেঙ্গলের যোগ দেওয়ার জন্য রবিবার দেশ থেকে কলকাতায় আসার বিমান ধরলেন কোস্টারিকার বিশ্বকাপের ডিফেন্ডার জনি অ্যাকোস্টা। আর বিমানে ওঠার সময় সমর্থকদের জন্য তার বার্তা।” কলকাতা আমি শীঘ্রই আসছি, বিমানে উঠলাম। জয় ইস্টবেঙ্গল।”গত বৃহস্পতিবার কলকাতায় আসার জন্য ভিসা পেয়েছিলেন জনি, বিমানের টিকিট হওয়ার পরে এবার তিনি বিমানে উঠলেন এবং সোমবার ভোরে শহরে পা রাখতে চলেছেন গত মরশুমে ইস্টবেঙ্গলকে ডিফেন্সের নেতৃত্ব দেওয়া এই তারকা ডিফেন্ডার। যদিও ইস্টবেঙ্গলের আগামী ম্যাচে তিনি খেলতে পারবেন না, কারণ কাল যখন তিনি কলকাতায় নামবেন, তখনই দল নিয়ে গোকুলাম কেরালার বিরুদ্ধে খেলতে উড়ে যাবেন কোচ মারিও রিভেরা। এই মরশুমে জনির অভিষেক হয়তো কাশ্মীরের মাঠে রিয়াল কাশ্মীর এর বিরুদ্ধে আসন্ন ৯ই মার্চ ঘটবে।

এখন প্রশ্ন হলো, জনি এলে কোন বিদেশি ছাঁটাই হতে চলেছেন? মোটামুটি ঠিকই হয়ে রয়েছে কোয়েস ইস্টবেঙ্গল অন্সুমানা ক্রোমাকে ছেড়ে দেবে, আর কোচ এর বিরুদ্ধে মুখ খুলে ক্রোমা নিজেই সেই পথ সুগম করেছেন। সূত্র মারফত জানা যাচ্ছে ছেড়ে দেওয়া হলেও, আগামীকাল গোকুলাম এর বিরুদ্ধে খেলতে যাওয়া দলে তিনি থাকবেন।

যদিও এটা বলে দেওয়াই যায় জনি আসার সঙ্গে সঙ্গে যদি ক্রোমাই ছাঁটাই হন, তবে তিনি হয়তো আরো কিছু বিস্ফোরণ ঘটাবেন। যদিও সেটাই স্বাভাবিক, কারণ মার্কোসের গোল করার অক্ষমতার জন্য তাকে ঘটা করে সই করিয়েছিল লাল হলুদ। আর এক মাস যেতে না যেতেই আবার ছাঁটাইও হয়ে যাচ্ছেন তিনি।