বুধবার, সেপ্টেম্বর 23, 2020
Home সাম্প্রতিক বিশ্ব ক্যানসার দিবসে আক্রান্তদের সঙ্গে সময় কাটালেন ভারতীয় হকি খেলোয়াড়রা

বিশ্ব ক্যানসার দিবসে আক্রান্তদের সঙ্গে সময় কাটালেন ভারতীয় হকি খেলোয়াড়রা

দ্য ব্রিজ ডেস্কঃ মঙ্গলবার এক দারুণ দৃষ্টান্ত স্থাপন করলেন ভারতীয় পুরুষ হকি দলের খেলোয়াড়রা এবং কোচ শিবেন্দ্র সিং ও পীযূষ কুমার। এদিন সকালে তারা ভুবনেশ্বরের ক্যাপিটাল হাসপাতালের ক্যান্সার বিভাগ এগিয়ে সেখানকার আক্রান্তদের সঙ্গে বিশ্ব ক্যান্সার দিবসে বেশ কিছুটা সময় কাটান।

খেলোয়াড়রা ওই রোগীদের সঙ্গে দীর্ঘক্ষন অতিবাহিত করেন এবং তাদের ফল ও অন্যান্য জিনিস প্রদান করেন। দলের কোচ পীযূষ কুমার সেখানে উপস্থিত ক্যান্সার আক্রান্তদের অনুরোধ করেন তারা যেন সব সময় ডাক্তারদের সঙ্গে যোগাযোগ রাখেন এবং তারা যা বলে তা যেন তারা অক্ষরে অক্ষরে পালন করেন। কারণ তাহলেই একমাত্র তারা সুস্থভাবে এই পৃথিবীতে থাকতে পারবেন।

এই ছবি হকি ইন্ডিয়া তাদের সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করে।

এএনআইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে পীযূষ বলেন,” প্রথমেই আমি বলতে চাই হকি ইন্ডিয়া এই ক্যান্সার আক্রান্ত রোগীদের পাশে দাঁড়াতে চায়, তাদের সাহায্য করতে চায় এবং সে কারণেই আমি আমার দলের খেলোয়াড়দের সঙ্গে নিয়ে এখানে এসেছি। ‌ যদি আমরা প্রথম ধাপেই ক্যান্সার ধরে ফেলতে পারি তবে সহজেই তা আমরা রুখে দিতে পারব। আমি জনসাধারণকে এটুকুই বলতে চাই তারা যেন নির্দিষ্ট সময় অন্তর ডাক্তারের পরামর্শ নেন এবং সুস্থ ভাবে জীবন যাপন করেন।”

ভারতীয় দলের খেলোয়াড় আকাশদীপ সিং এই হাসপাতালে উপস্থিত থেকে বলেন,”আজকের বিশ্ব ক্যান্সার দিবস এবং আমরা ক্যান্সার সম্বন্ধীয় সচেতনতা বাড়াতে ক্যাপিটাল হাসপাতালে এসেছি। আমি চাই এরা সকলেই দ্রুত আরোগ্য লাভ করুক।”