শুক্রবার, নভেম্বর 27, 2020
Home ফুটবল অ্যারোজের অল্পবয়সী ফুটবলারদের মোটিভেট করতে কল্যাণীতে সুভাষ ভৌমিক

অ্যারোজের অল্পবয়সী ফুটবলারদের মোটিভেট করতে কল্যাণীতে সুভাষ ভৌমিক

মোহনবাগানের মুখোমুথি ইন্ডিয়ান অ্যারোজ। তার ২৪ ঘণ্টা আগে বুধবার সুভাষ ভৌমিককে মাঠে নিয়ে গেলেন অ্যারোজ কোচ ভেঙ্কটেশ ফুটবলারদের উদবুদ্ধ করতে।

অনেকদিন পর আবার তিনি ফুটবল মাঠে। সুভাষ ভৌমিক। তার কোচিংয়ে খেলা প্রাক্তন জাতীয় ফুটবলার ভেঙ্কটেশ এখন ইন্ডিয়ান অ্যারোজের কোচ। বৃহস্পতিবার কল্যাণী স্টেডিয়ামে আই লিগের ম্যাচে মোহনবাগানের মুখোমুথি ইন্ডিয়ান অ্যারোজ। তার ২৪ ঘণ্টা আগে বুধবার বিকেলে সুভাষ ভৌমিককে মাঠে নিয়ে গেলেন ভেঙ্কটেশ। সাংবাদিকদের বলেছেন, “মোটিভেটর হিসাবে সুভাষ স্যার অতুলনীয়। পি কে ব্যানার্জি স্যারের পরেই। তাই ওকে আমন্ত্রণ জানিয়ে ছিলাম। অ্যারোজের প্রতিশ্রুতিবান ফুটবলাররা ওর কথা শুনলে মানসিকভাবে উজ্জীবিত হবে।”

মোহনবাগান সম্পর্কে ভেঙ্কটেশের বক্তব্য, এরকম হেভিওয়েট দলের বিরুদ্ধে অনভিজ্ঞ ছেলেরা মাঠে নামলেই মানসিকভাবে দমে যায়। তাই ওদের  মানসিকভাবে চাঙ্গা রাখাই মূল কাজ।

অ্যারোজ কিন্তু চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে জিতে এবং নেরোকা এফসি-র বিরুদ্ধে এক পয়েন্ট নিয়ে ছন্দে রয়েছে।

কিন্তু সুভাষ ভৌমিক কী বললেন অ্যারোজের ছেলেদের? ভেঙ্কটেশ জানালেন, সুভাষ স্যার এই ছেলেদেরও সেই কথা বললেন যা তিনি ভেঙ্কটেশ, মহেশ গাউলিদেরও বলতেন। “মাঠে নেমে ৯০টা মিনিট পুরোপুরি উপভোগ করো। এই সময়টা তোমাদের। আর কোনও কিছু ননিয়ে ভাববে না।”