শনিবার, সেপ্টেম্বর 19, 2020
Home ফুটবল চতুর্থ ভারতীয় মহিলা ফুটবল লীগের শুরুতেই গোলের ফুলঝুরি

চতুর্থ ভারতীয় মহিলা ফুটবল লীগের শুরুতেই গোলের ফুলঝুরি

দ্য ব্রিজ ডেস্কঃ চতুর্থ ভারতীয় মহিলা ফুটবল লীগের সূচনা হলো শুক্রবার। এদিন মোট দুটি ম্যাচ খেলা হয়, প্রথম ম্যাচে কৃপসা এফসি ৪-০ গোলে হারায় কিকস্টার্ট এফসি কর্ণাটককে এবং অন্যদিকে গতবারের চ্যাম্পিয়ন সেতু এফসি ৫-০ গোলে গুড়িয়ে দেয় এফসি কোলাপুর সিটিকে।

প্রথম ম্যাচে কৃপসা এফসির হয়ে দুটি গোল করেন দাঙ্গমেই। তিনি ছাড়া আর গোল করেন অঞ্জু তামাং এবং রত্নাবলী দেবী। এই ম্যাচের প্রথম থেকেই কৃপসা এফসির জয়ের পাল্লা ভারী ছিল। সুইটি দেবীর মত ডিফেন্ডার এবং রতনবালা দেবীর মত ফরওয়ার্ড ছিলেন সেই টিমে। খেলার ১৫ মিনিটে দলের হয়ে প্রথম গোলটি করে যান দাঙ্গমেই গ্রেস। তার ঠিক ৪ মিনিট পরেই দলের হয়ে ব্যবধান বাড়ান অঞ্জু তামাং। এরপর ৩৬ মিনিটের মাথায় দলের তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলটি করে যান গ্রেস। তিনি প্রথমার্ধের ৪১ মিনিটের মাথায় নিজের হ্যাটট্রিক করার সুবর্ণ সুযোগ পান কিন্তু সে সময় অপর দলের গোলকিপার দুর্দান্ত ট্যাকেল করে তাকে আটকে দেন। যদিও এই সংঘর্ষের পরে দুজনেই উঠে যেতে বাধ্য হন।

চলছে ভারতীয় মহিলা ফুটবল লীগের ম্যাচ। ছবিঃ স্পোর্টস লগ অন ডট কম

কৃপসা এফসির হয়ে ৬৪ মিনিটে দলের হয়ে চতুর্থ এবং শেষ গোল করেন রতনবালা দেবী।

অন্য ম্যাচটিতে সেতু এফসিকে প্রথমার্ধের ১৮ মিনিটেই এগিয়ে দেন আমসাভল্লি। এরপর সন্ধ্যা নিজের হ্যাটট্রিক সম্পূর্ণ করেন এবং দলের হয়ে আরেকটি গোল করেন কে সুমিত্রা। এই জয়ের ফলে দুর্দান্তভাবে ভারতীয় মহিলা লীগের সূচনা হলো বলাই যায়। আর প্রথম দিনের ম্যাচের পরে এটা বলাই যায় আগামী দিনে আরও অনেক দারুন দারুন গোল উপহার পেতে চলেছেন ভারতীয় ফুটবল অনুরাগীরা।