মঙ্গলবার, সেপ্টেম্বর 22, 2020
Home ক্রিকেট দল টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছলেও সতর্ক অধিনায়ক হরমনপ্রীত

দল টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছলেও সতর্ক অধিনায়ক হরমনপ্রীত

দ্য ব্রিজ ডেস্কঃ নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় মহিলা দল জয় লাভ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছালেও ব্যাটসম্যানরা যে ছোট ছোট ভুল করে আউট হয়েছেন, তা নিয়ে তাদেরকে সতর্ক করলেন অধিনায়ক হরমনপ্রীত কৌর। তার মতে নকআউটে এইসব ভুল আর করা যাবে না। বৃহস্পতিবার দল দারুণ শুরু করলেও, ভারতীয় মহিলা দলের ভঙ্গুর মিডিল অর্ডার আবার বড় রান করতে ব্যর্থ হয় এবং প্রথমে ব্যাট করে ভারতের ইনিংস ১৩৩ রানে শেষ হয়ে যায়। প্রত্যুত্তরে নিউজিল্যান্ডের মহিলা দল ৬ উইকেটে ১২৯ রান করতে পারে।

ম্যাচের পরে হরমনপ্রীত বলেন,” ভালো লাগছে যে দল পরপর তিন ম্যাচ জিতে ফাইনালে পৌঁছে গেল, কিন্তু আমরা আজও আগের দিনের মতো একই ভুল করেছি। আমরা দারুণ শুরু করেছিলাম কিন্তু সেই পরের দিকের ব্যাটসম্যানরা দেখাতে পারেনি। সামনে আমাদের সামনে আরও কঠিন ম্যাচ আসতে চলেছে এবং সেখানে আমরা এরকম ভুল আর করতে পারব না। শেফালী আমাদের হয়ে প্রত্যেক ম্যাচে দারুণ শুরু করছে এবং ওর শুরুর দিকে করা রানগুলো আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ”

প্রসঙ্গত এদিন শেফালী ৩৪ বলে ৪৬ রানের ঝকঝকে ইনিংস খেলেন। তার ব্যাটিং নিয়ে শেফালী বলেন,” দলের জন্য এই রান করতে পেরে আমি খুব খুশি, ম্যাচের সময় আমি দুর্বল বল গুলির জন্য অপেক্ষা করছিলাম এবং সেগুলোকেই আমি বাউন্ডারির বাইরে পাঠাই। নিজেদের পরবর্তী ম্যাচে ভারতীয় মহিলা দল বাংলাদেশের মুখোমুখি হবে।