মঙ্গলবার, সেপ্টেম্বর 22, 2020
Home ব্যাডমিন্টন এশিয়া টিম চ্যাম্পিয়নশিপে সোনা ছাড়া আর কিছু ভাবছেন না শ্রীকান্তরা

এশিয়া টিম চ্যাম্পিয়নশিপে সোনা ছাড়া আর কিছু ভাবছেন না শ্রীকান্তরা

দ্য ব্রিজ ডেস্কঃ করোনা ভাইরাস আতঙ্ক সঙ্গে নিয়েই পূর্ণ শক্তি সম্পন্ন ভারতীয় পুরুষ ব্যাডমিন্টন দল এশিয়া টিম চ্যাম্পিয়নশিপে অংশ নিতে মঙ্গলবার ম্যানিলায় পদার্পণ করল। এখানে যদি ভারত পদক যেতে তবে সেখান থেকে পাওয়া রেংকিং পয়েন্ট তাদের এই অলিম্পিকের বছরে অনেক সাহায্য করবে। এই ভাইরাস আতঙ্কে যদিও ভারতীয় মহিলা ব্যাডমিন্টন দল এই চ্যাম্পিয়নশিপ থেকে নিজেদের নাম তুলে নিয়েছে।

প্রাক্তন বিশ্বচ্যাম্পিয়ন ও ২০১৯ বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জয়ী কিদাম্বি শ্রীকান্ত ভারতীয় দলের হয়ে নেতৃত্ব দেবেন, সেই দলে তিনি ছাড়াও রয়েছেন এইচএস প্রণয়, শুভঙ্কর দে ও লক্ষ্য সেন।

২০১৬ চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ ভারতীয় দল  গ্রুপ এ’তে রয়েছে এবং তারা ছাড়া সেই গ্রুপে রয়েছে দুবারের চ্যাম্পিয়ন ইন্দোনেশিয়া এবং আয়োজক দেশ ফিলিপিনস।

বিশ্বের ১৫ নম্বর শ্রীকান্ত ও ২৭ নম্বর প্রণয়ের বছরের শ্রেষ্ঠ তেমন ভালো হয়নি। শ্রীকান্ত যেখানে বেশ কয়েকটি বড় টুর্নামেন্টের প্রথম রাউন্ডের বাধা পেরোতে পারেন নি, অন্যদিকে প্রণয় শারীরিক অসুস্থতার কারণে ভালো খেলতে পারেননি।

ডবলস বিভাগে, থাইল্যান্ড ওপেনে চ্যাম্পিয়ন জুটি সত্বিকসাইরাজ ও চিরাগ শেট্টি জুটি এবং খুব দ্রুত উঠে আসা ধ্রুব কপিলা ও এমআর অর্জুন জুটির উপরে ভারতের সমস্ত ভালো ফল করার আশা নির্ভর করছে।