রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home ফুটবল আইএসএলঃ সুমিত পাসির শেষ মুহূর্তের গোলে হায়দ্রাবাদের সঙ্গে ড্র জামশেদপুরের

আইএসএলঃ সুমিত পাসির শেষ মুহূর্তের গোলে হায়দ্রাবাদের সঙ্গে ড্র জামশেদপুরের

দ্য ব্রিজ ডেস্কঃ সুমিত পাসির অতিরিক্ত সময়ের গোলে বৃহস্পতিবার আইএসএল এর একটি ম্যাচে হায়দ্রাবাদ এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করল জামশেদপুর এফসি। খেলাটি হয় জিএমসি বালাযোগী স্টেডিয়ামে।

খেলার প্রথমার্ধের ৩৯ মিনিটের মাথায় নেস্টর গুয়ার্দিওলার গোলে এগিয়ে যায় আয়োজক হায়দ্রাবাদ এফসি। এই ম্যাচটি জিতলেই, তা হায়দ্রাবাদের এই মরসুমের দ্বিতীয় জয় হত, কিন্তু পাসির শেষ মুহূর্তের গোলে জয় হাতছাড়া হয় হায়দ্রাবাদ বাহিনীর।

ছবিঃ আইএসএল

এই ড্রয়ের ফলে, হায়দ্রাবাদ এফসি ১৭ ম্যাচ খেলার পরে ৭ পয়েন্ট নিয়ে লিগের একেবারে শেষে রয়ে গেল। অন্যদিকে ১৮ পয়েন্ট নিয়ে জামশেদপুর লিগ টেবিলের সাত নম্বরে রয়েছে।

ম্যাচের চতুর্থ মিনিটে কর্নার থেকে গোল করার প্রথম সুযোগ পায় হায়দ্রাবাদ। মার্সেলিনহোর নেওয়া কর্নার কিকে হেড করেন আদিল খান, কিন্তু তা পোস্টে লেগে ফিরে আসে। এরপরে ফিরতি বল কোনও রকমে বক্সের বাইরে পাঠিয়ে দলকে বিপদমুক্ত করে জামশেদপুরের ডিফেন্ডাররা।

অন্যদিকে জামশেদপুর মাঝ মাঠে ভালো খেললেও ফাইনাল থার্ডে গিয়ে তাদের সমস্ত আক্রমণ আটকে যাচ্ছিল। এর মাঝেই নোয়ে অ্যাকোস্টার ২৫ গজ দূর থেকে মারা বা পায়ের একটি শট সহজে বাঁচান হায়দ্রাবাদ গোলকিপার লক্ষীকান্ত কাট্টিমানি।

এরপর গোটা দ্বিতীয়ার্ধ জুড়ে জামশেদপুর গোল পরিশোধ করার চেষ্টা করে কিন্তু তা ব্যর্থ হয়, রেফারি অতিরিক্ত সময় দেওয়ার পরে যখন সবাই ভেবে নিয়েছে যে হায়দ্রাবাদ এই মরসুমে তাদের দ্বিতীয় জয়টি পেতে চলেছে, ঠিক তখনই অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে নোয়ে অ্যাকোস্টার ফ্রি কিকে মাথা ছুঁয়ে গোল করে ম্যাচের ফলাফল ১-১ করে দেন সুমিত পাসি।