মঙ্গলবার, সেপ্টেম্বর 22, 2020
Home ক্রিকেট শ্রীলঙ্কার বিরুদ্ধে জয়ের পরে শেফালী বর্মার ভালো খেলার রহস্য ফাঁস হরমনপ্রীতের

শ্রীলঙ্কার বিরুদ্ধে জয়ের পরে শেফালী বর্মার ভালো খেলার রহস্য ফাঁস হরমনপ্রীতের

দ্য ব্রিজ ডেস্কঃ শনিবার বাংলাদেশ মহিলা দলকে হারিয়ে ভারতীয় মহিলা দল টি-টোয়েন্টি বিশ্বকাপে পরপর চারটি ম্যাচ জিতে গ্রুপ এ’তে শীর্ষস্থানে শেষ করল। এই জয়ের পরে দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর বলেন টিম ম্যানেজমেন্ট শেফালী বর্মাকে নিজের মতো করে খেলার ছাড় দিয়েছে এবং তার ফলেই ১৬ বছরের এই তরুণী চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে আলোড়ন ফেলে দিয়েছেন। এখনো পর্যন্ত এই টুর্ণামেন্টে শেফালী দ্বিতীয় সর্বোচ্চ রান গ্রহীতা। এখনো পর্যন্ত তিনি ১৬১ রান করেছেন এবং তার মধ্যে রয়েছে ১৮ টি চার এবং ৯ টি বিশাল ছয়। শুধু তাই নয় এই চারটি ম্যাচে শেফালীর স্ট্রাইক রেট হল ১৬১। শনিবার বাংলাদেশের বিরুদ্ধে শেফালী ৩৪ বলে ৪৭ রানের আরও একটি ঝোড়ো ইনিংস খেলেন, যদিও তার আগে রাধা যাদব বল হাতে ৪ উইকেট নিয়ে শ্রীলংকা ব্যাটিংয়ের কোমর ভেঙে দেন।

ম্যাচের পরে অধিনায়ক হরমনপ্রীত কৌর বলেন,”শেফালী এমন একজন খেলোয়াড় যে সব সময় বড় শট খেলতে ভালবাসে এবং আমরা ওকে সেটা করতে একদমই বাধা দিই না। ওর উচিৎ এভাবেই খেলাটাকে উপভোগ করে যাওয়া।”

নিজেদের গ্রুপের সবকটি ম্যাচ জিতে সেমিফাইনালে পৌঁছালো ভারত এবং হরমনপ্রীতের মতে দলকে এই ছন্দ ধরে রাখতে হবে।”আমাদের কাছে গুরুত্বপূর্ণ বিষয় হল এই ছন্দটা ধরে রাখা। যখন আপনি জিততে থাকছেন তখন আপনাকে কোনভাবেই সেই ছন্দ হারালে চলবে না। আমাদেরও সেমিফাইনালে সেটাই করতে হবে,” বলেন হরমনপ্রীত।