রবিবার, ডিসেম্বর 6, 2020
Home ক্রিকেট ফাইনালের আগে শেফালীকে নিয়ে কেন এমন মন্তব্য করলেন হরমনপ্রীত?

ফাইনালের আগে শেফালীকে নিয়ে কেন এমন মন্তব্য করলেন হরমনপ্রীত?

দ্য ব্রিজ ডেস্কঃ আগামীকাল অর্থাৎ রবিবার মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে ভারত। অস্ট্রেলিয়া যেখানে নিজেদের খেতাব রক্ষা করতে নামছে, সেখানে ভারত যদি জেতে তবে তা হরমনপ্রীত বাহিনীর প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় হবে। আর ফাইনালে নামার ঠিক আগে হরমনপ্রীত জানিয়ে দিলেন তাদের ১৬ বছর বয়সী তারকা ওপেনার শেফালী বর্মা রেকর্ড সংখ্যক দর্শকের সামনে দুর্দান্ত ব্যাটিং করার জন্য তৈরি। প্রসঙ্গত গোটা টুর্নামেন্টেই দারুন ব্যাটিং করেছেন শেফালী, এবং তার জন্য কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার সচিন তেন্ডুলকরের থেকে প্রচুর প্রশংসাও কুড়িয়েছেন এই মারকুটে ব্যাটসওম্যান।

“শেফালী টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল খেলার জন্য মুখিয়ে আছে। ও এমন একজন খেলোয়াড়, যে সব সময় ক্রিকেট খেলাটাকে উপভোগ করে। শেফালী সেটাই করে দেখিয়েছে লিগ ম্যাচে, আমার বিশ্বাস রবিবারের ফাইনালটাও ও খুবই উপভোগ করবে এবং আমাদের আশানুরূপ রান করবে,” ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে বললেন শেফালী।

অন্যদিকে ফাইনালে নামার আগে দীর্ঘ ৮ দিনের বিশ্রাম ভাবাচ্ছে হরমনপ্রীতকে।

এ বিষয়ে প্রশ্ন করা হলে কৌর বলেন,”শেষ আট দিনে আমরা তেমন বাইরে প্র্যাকটিস করার সুযোগ পাইনি, ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সেমিফাইনাল ম্যাচ খেলার থেকেও বঞ্চিত হই আমরা। যদিও আমার ইনডোরে রোজই অনুশীলন করেছি, কিন্তু তা আপনাকে কোনোভাবেই  পুরোপুরি সন্তুষ্ট করতে পারবে না, কারণ মাঠে নেমে খেলার অভিজ্ঞতা একদমই আলাদা। যদিও আমি জানি আগামীকাল মাঠে নেমে মেয়েরা নিজেদের সবটা দিয়ে লড়বে।”