মঙ্গলবার, সেপ্টেম্বর 22, 2020
Home ক্রিকেট বাংলাদেশকে হারানোর দিনেই ভালো খবর দিলেন হরমনপ্রীত

বাংলাদেশকে হারানোর দিনেই ভালো খবর দিলেন হরমনপ্রীত

দ্য ব্রিজ ডেস্কঃ মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপে পরপর দুই ম্যাচে জয় পাওয়ার দিনেই ভালো খবর ভারতীয় মহিলা ক্রিকেট দলের জন্য। সোমবার বাংলাদেশকে ১৮ রানে হারানোর পরে ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর জানালেন আগামী বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিস্ফোরক ওপেনার স্মৃতি মন্ধনার খেলার সম্ভাবনা প্রবল। শারীরিক অসুস্থতার কারণে মন্ধনা এদিন খেলতে পারেননি। ‌

ম্যাচের পরে হরমনপ্রীত বলেন,” স্মৃতি এখন অনেকটা ভালো আছে এবং আমরা আশা করছি নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরবর্তী ম্যাচে ও খেলতে পারবে। ম্যাচের মাঝে এখনও দুদিন আছে এবং আমার ধারণা এর মাঝে ও পুরোপুরি সুস্থ হয়ে উঠবে।”

এছাড়াও হরমনপ্রীত বাংলাদেশকে হারানোর পরে তরুণী শেফালী বর্মা এবং জেমাইমা রদ্রীগেজের ভূয়সী প্রশংসা করেন। শেফালী ১৭ বলে ৩৯ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন, যার জন্য তিনি প্লেয়ার অফ দ্যা ম্যাচও হন। অন্যদিকে জেমাইমা ৩৪ বলে ৩৭ রানের একটি ধৈর্যশীল ইনিংস খেলেন।

এই নিয়ে হরমনপ্রীত বলেন,”শেফালী এবং জেমাইমা খেলাটাকে যেভাবে ধরে, তা আমাদের এই টুর্নামেন্টের ভবিষ্যতে অনেক কাজে দেবে। এর থেকে বোঝা যায় দলের সবাই পারফরম্যান্স করছে। ওরা ছাড়াও বেদাও (১১ বলে ২০ রান) খুব ভালো খেলে। সেদিকে আমাদের কয়েকটা বাউন্ডারির খুব প্রয়োজন ছিল, যেটা ও করে দেখিয়েছে। আমরা প্রত্যেকটা ম্যাচ ধরে এগোতে চাই এবং পরের ম্যাচ গুলিতে আরো ভালো খেলতে চাই।”