বুধবার, সেপ্টেম্বর 23, 2020
Home ফুটবল বৃহস্পতিবার ইস্টবেঙ্গল ট্রায়ালে আসছেন প্রাক্তন অধিনায়ক গুরবিন্দর সিং

বৃহস্পতিবার ইস্টবেঙ্গল ট্রায়ালে আসছেন প্রাক্তন অধিনায়ক গুরবিন্দর সিং

দ্য ব্রিজ ডেস্কঃ আবার ইস্টবেঙ্গল জার্সি পড়ে খেলতে পারেন একসময়ের লাল হলুদ ডিফেন্সের শেষ কথা গুরবিন্দর সিং। ঠিকই শুনেছেন, ইস্টবেঙ্গল সমর্থকদের একসময়ের প্রিয় ‘গুরি ভাই’ ইতিমধ্যেই কলকাতায়় এসে গেছেন। লাল হলুদের পরের প্রতিপক্ষ শুক্রবার আইজল এফসি। তার আগে বৃহস্পতিবার ইস্টবেঙ্গল অনুশীলনে ট্রায়াল’ দেবেন গুরবিন্দর, যদি আবার ইস্টবেঙ্গল জার্সি পড়ে খেলতে পারেন একসময়ের লাল হলুদ ডিফেন্সের শেষ কথা গুরবিন্দর সিং সেখানে তিনি কোচ মারিও রিভেরাকে সন্তুষ্ট করতে পারেন তবেই হয়তো তাকে দলে নেবে কোয়েস কতৃপক্ষ।

এই আই লিগে ইস্টবেঙ্গলের অবস্থা খুবই খারাপ। আর তার অন্যতম কারণ হলেন তাদের স্প্যানিশ ডিফেন্ডার মার্তি ক্রেসপি। তিনি এই মরসুমে লাল-হলুদ জার্সি পড়ে আই লিগে যে কটা ম্যাচ খেলেছেন, সবকটিতে গোল হজম করতে হয়েছে দলকে। তার খেলা নিয়ে তুমুল সমালোচনা চলছে সব মহলে।সেজন্যই গুরবিন্দরকে ট্রায়ালে ডাকা হয়েছে। যদি তিনি কোচ কে সন্তুষ্ট করতে পারেন, তবে বাকি ম্যাচগুলোয় ইস্টবেঙ্গলের হয়ে খেলার ছাড়পত্র পেতে পারেন তিনি। যদিও এটা এখনও জানা যায়নি তিনি ফ্রী প্লেয়ার কিনা, কারণ শীতকালীন ট্রানস্ফার উইন্ডো গত ৩১শে জানুয়ারি শেষ হয়ে গেছে। গত মরসুমে গুরি আইএসএল নর্থইস্ট ইউনাইটেড হয়ে খেলেন।

প্রসঙ্গত এর আগে দীর্ঘ আট বছর লাল হলুদ জার্সি পড়ে খেলেছেন গুরবিন্দর। অধিনায়কত্ব করেছেন দলের, সঙ্গে জিতেছেন ফেডারেশন কাপ, শিল্ড ও কলকাতা লিগের মতো টুর্নামেন্ট। এবার দেখ আর যদি তিনি দলে যোগ দেন, তবে কি আবার পুরনো গুরিকে ফিরে পাবে সর্মথকরা?