বুধবার, সেপ্টেম্বর 23, 2020
Home ফুটবল গোকুলাম ম্যাচে ধনরাজনের পরিবারের পাশে দাঁড়িয়ে নজির গড়লেন সমর্থকেরা

গোকুলাম ম্যাচে ধনরাজনের পরিবারের পাশে দাঁড়িয়ে নজির গড়লেন সমর্থকেরা

দ্য ব্রিজ ডেস্কঃ রবিবার কোঝিকোড়ে মার্কাস জোসেফের গোলে আই লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে শুধু জয় পায়নি গোকুলাম কেরালা এফসি, তারা আরও একটি গুরুত্বপূর্ণ মেদ যেতে। তাদের এই দ্বিতীয় জয় ছিল এদেশের সমস্ত ফুটবল সমর্থকদের জয়।

গোকুলাম কর্তৃপক্ষ আগেই সিদ্ধান্ত নিয়েছিল যে এই ম্যাচ থেকে তারা যে অর্থ উপার্জন করবে তা তারা প্রাক্তন ভারতীয় ফুটবলার ধনরাজনের পরিবারকে দান করবে। কলকাতা লিগের দুই প্রধান ইস্টবেঙ্গল ও মোহনবাগানে খেলে যাওয়া এই ফুটবলারটি গত মাসে মালাপ্পুরমে একটি প্রদর্শনী ম্যাচ চলাকালীন হূদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি।

চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে মার্কাস জোসেফ। (ছবিঃ আই-লিগ)

গোকুলাম কর্তৃপক্ষ যখনই তাদের সিদ্ধান্তের কথা জানায়, সেদিন থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়। প্রাক্তন এবং বর্তমান বহু ফুটবলার এই মহৎ কাজে এগিয়ে আসেন। ভারতীয় দলের নির্ভরযোগ্য ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান এই ম্যাচের জন্য ১০০০টি টিকিট কেনেন, ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আই এম বিজয়ন কিনেন আড়াইশো টিকিট, বর্তমান ভারত অধিনায়ক সুনীল ছেত্রী কেনেন ২২০টি টিকিট ও আইএসএল এর দল চেন্নাইন এফসি কেনে ১০০টি টিকিট।

গতকাল ম্যাচ চলাকালীন মাঠে দর্শক সংখ্যা ছিল ২১,৩৪৬ জন। আই লিগের অফিশিয়াল টুইটার বার্তায় জানানো হয় যে পাঁচ লক্ষ ষাট হাজার টাকা ধনরাজনের পরিবারের জন্য সংগ্রহ করেছে দক্ষিণ ভারতের এই ক্লাবটি। যদিও গোকুলাম টিম ম্যানেজমেন্টের এই আনন্দ দ্বিগুন করে তাদের টিম মার্কাস জোসেফের গোলে দারুণ জয় উপহার দিয়ে।