রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home ফুটবল আইএসএলঃ মুম্বইকে পাঁচ গোল দিয়ে লিগ শীর্ষে চলে গেল গোয়া

আইএসএলঃ মুম্বইকে পাঁচ গোল দিয়ে লিগ শীর্ষে চলে গেল গোয়া

দ্য ব্রিজ ডেস্কঃ বুধবার মারগাওয়ের জওহরলাল নেহেরু স্টেডিয়ামে আইএসএলের একটি ম্যাচে মুম্বই সিটি এফসি কে ৫-২ গোলে দুরমুশ করল এফসি গোয়া। এই জয়ের ফলে তারা সমান ম্যাচ খেলে এটিকের থেকে তিন পয়েন্ট এগিয়ে গেল।

ফলাফল যাই হোক, মুম্বই প্রথম থেকেই গোয়াকে যথেষ্ট লড়াই দিয়েছিল, অন্যদিকে গোয়া যদিও ছিল অনবদ্য। ম্যাচের ১৮ মিনিটে মুম্বই প্রথম গোল করে এগিয়ে যায়। গোল করেন রাওলিন বর্জেস। যদিও তার পরেই প্রথমার্ধে মুম্বইকে তিন গোল দেয় গোয়া। ২০, ৩৮ ও ৩৯ মিনিটে গোয়ার হয় যথাক্রমে গোল করেন ফেরান কোরোমিনাস, হুগো বোমাস ও জাকিচাঁদ সিং। ম্যাচের প্রথমার্ধ শেষ হয় গোয়ার পক্ষে ৩-১ গোলে।

ছবিঃ আইএসএল

দ্বিতীয়ার্ধে যদিও বিপিন সিং ৫৭ মিনিটের মাথায় একটি গোল করে মুম্বইয়ের হয়ে ব্যবধান কমান, কিন্তু ৮০ মিনিটের মাথায় কোরো আবার গোল করে ম্যাচের ভাগ্য লিখে দেন। এরপর মুম্বইয়ের কফিনে ৮৭ মিনিটে আরেকটি গোল করে শেষ পেরেকটি পুঁতে দেন মহম্মদ রফিক।

এই জয়ের ফলে লিগ পর্যায়ে শীর্ষস্থানে শেষ করার দিকে আরও একধাপ এগোল গোয়া, তারা যদি শীর্ষস্থানে শেষ করতে পারে তবে এফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্যায়ে তারা সরাসরি খেলার সুযোগ পাবে। অন্যদিকে এই হারের পরে লিগের চতুর্থ স্থানে রইল মুম্বই। তারা পঞ্চম স্থানে থাকা চেন্নাইন এফসির থেকে চার পয়েন্টে এগিয়ে রয়েছে। যদিও চেন্নাইন দুই ম্যাচ কম খেলেছে।