রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home ফুটবল আই এস এলঃ বোমাস, কোরো জুটিতে ভর করে হায়দ্রাবাদকে বধ গোয়ার

আই এস এলঃ বোমাস, কোরো জুটিতে ভর করে হায়দ্রাবাদকে বধ গোয়ার

দ্য ব্রিজ ডেস্কঃ হুগো বোমাস ও কোরো জুটির যুগলবন্দিতে ভর করে হায়দ্রাবাদ এফসিকে আইএসএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে ৪-১ গোলে পর্যুদুস্ত করল এফসি গোয়া। বোমাস ও কোরো দুজনেই দলের হয়ে বুধবার দুটি করে গোল করেন। এই জয়ের ফলে গোয়া লিগ শীর্ষে উঠে এল এবং সাথে সাথে এই মরসুমে তাদের সেমিফাইনালে পৌঁছানোর টিকিটও পেয়ে গেল।

ম্যাচ শুরুর আগে এফসি গোয়া ফুটবলাররা। ছবিঃ আইএসএল

বোমাস (১৯, ৫০ মিনিট) ও কোরোমিনাস (৬৪, ৮৭ মিনিট) এই দুজনের সহায়তায় ১৬ ম্যাচে ৩৩ পয়েন্টে পৌঁছলো গোয়া।

৬৪ মিনিটে হায়দ্রাবাদের হয়ে মার্সেলিনহো দুর্দান্ত একটি ফ্রি কিকে গোল করলেও তা একটি সান্ত্বনাসূচক গোল ছাড়া আর কিছুই ছিল না। আরেকটি হারের পরে হায়দ্রাবাদ ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবিলের একেবারে নিচেই রয়েছে।

এফসি গোয়া দলটি গত এক সপ্তাহ ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে, কারণ তারা কয়েকদিন আগেই তাদের হেড কোচ সেরজিও লোবেরোকে ছাঁটাই করেছে। এবার দেখার ছিল, কোচ বদলের পরে দল কেমন খেলে। যদিও আজকে পারফর্মেন্সের নিরিখে বলা যেতেই পারে, নতুন কোচ ডেরেক পেরেরার তত্ত্বাবধানে দল দুর্দান্ত খেলেছে।

এই ম্যাচের শুরু থেকেই নজর ছিল ফেরান কোরোমিনাসের দিকে। বোমাস আগেই দুটি গোল করার পরে অনেকেই ভেবেছিলেন যে আজ হয়তো কোরো গোল পাবেন না, কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে ৬৪ ও ৮৭ মিনিটে দু’দুটি গোল করেন চলতি আইএসএলএর অন্যতম সেরা ফরওয়ার্ড।