মঙ্গলবার, ডিসেম্বর 1, 2020
Home ফুটবল হঠাৎ করেই দুই ফুটবলারকে শোকজ ইস্টবেঙ্গলের!

হঠাৎ করেই দুই ফুটবলারকে শোকজ ইস্টবেঙ্গলের!

দ্য ব্রিজ ডেস্কঃ কলকাতার এক প্রধান যখন অশ্বমেধের ঘোড়ার মতো ছুটে চলেছে আই লিগ চ্যাম্পিয়নশীপ ট্রফিটার দিকে। আর অন্য প্রধানে তখন একের পর এক বিতর্ক। আর সেই বিতর্ক তাদের ক্রমাগত ঠেলে দিচ্ছে আই লিগ টেবিলের নিচের দিকে। গত ম্যাচে ইস্টবেঙ্গলকে হারতে হয়েছে যুব ফুটবলারদের নিয়ে গড়া ফেডারেশানের দল ইন্ডিয়ান অ্যারোজের কাছে। ইস্টবেঙ্গল দলটার ঠিক কতটা খারাপ অবস্থা তা বুঝিয়ে গেছে তরুণ ফুটবলারদের এই দল। আরে এই ম্যাচের পর ইস্টবেঙ্গলের তিন স্প্যানিশ ফুটবলার মার্তি, মার্কোস এবং কোলাডোকে নিয়ে প্রশ্ন উঠে গেছে ইস্টবেঙ্গলের অন্দরে। এই ফুটবলারদের পরিবর্তন করা সম্ভব কিনা সেই নিয়েও আলোচনা চলছে। আর এর মধ্যেই হঠাৎ করেই অন্য দুই ফুটবলারকে শো কজের চিঠি ধরাল ইস্টবেঙ্গল।

মঙ্গলবার সকালে অনুশীলনের পর শোকজ করা হয় ডিফেন্সিভ মিডফিল্ডার কাশিম আইডারা এবং গোলরক্ষক রালতেকে। গত ম্যাচে চোটের জন্য ছিলেন না কাশিম। গত দুই ম্যাচে প্রথম একাদশে ছিলেন না রালতেও। কিন্তু তারা এমন কি করলেন যাতে তাদের শোকজ করতে হল ইস্টবেঙ্গলকে? এই প্রশ্নের উত্তর এখনো স্পষ্ট করে পাওয়া যায়নি। আপাতত বিনিয়োগকারী সংস্থার কর্তারা এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

আর এর মধ্যেই সল্টলেকে বিনিয়োগকারী সংস্থার অফিসের গুরুত্বপূর্ণ বৈঠক চলছে। দুপুর সাড়ে তিনটের সামান্য আগে থেকেই বৈঠক শুরু হয়েছে। ইস্টবেঙ্গলে বিদেশি ফুটবলারদের ভাগ্য নির্ধারণ করবে এই বৈঠক। বৈঠকে উপস্থিত আছেন ইস্টবেঙ্গল কোচ মারিও রিভেরা, সহকারি কোচ মার্কাস ট্রুলস, বাস্তব রায়, ফিজিক্যাল ট্রেনার কার্লোস নোদার। ইস্টবেঙ্গল এর পক্ষ থেকে উপস্থিত আছেন দেবব্রত সরকার, সৈকত গাঙ্গুলী। এই বৈঠকে আছেন প্রাক্তন ফুটবলার চন্দন দাসও।