শনিবার, সেপ্টেম্বর 19, 2020
Home ফুটবল কোলাডোকে ছেড়ে দিচ্ছে ইস্টবেঙ্গল, অ্যাকোস্টার আগমন সময়ের অপেক্ষা

কোলাডোকে ছেড়ে দিচ্ছে ইস্টবেঙ্গল, অ্যাকোস্টার আগমন সময়ের অপেক্ষা

দ্য ব্রিজ ডেস্কঃ নিজেদের তারকা ফরোয়ার্ড জাইমে স্যান্টোস কোলাডোকে ছেড়ে দিচ্ছে ইস্টবেঙ্গল। দীর্ঘদিন ধরেই কানাঘুষো চলছিল, যে কোলাডোর খেলায় একেবারেই সন্তুষ্ট নয় ক্লাব। গত মরসুমে খুব ভালো খেললেও, এবছর নিজের ফর্মের ধারে কাছেও নেই এই স্প্যানিশ ফরোয়ার্ড। এবার মনে হচ্ছে তাকে ছেড়ে দেওয়ার কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেললেন কোচ মারিও রিভেরা।

jony acosta

ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচ আলেজান্দ্রো মেনেন্দেজ গার্সিয়ার স্নেহভাজন ছিলেন এই কোলাডা, সেজন্যই গত মরসুমে ভালো খেলার জন্য তাকে রেখে দিয়েছিলেন আলেজান্দ্রো, কিন্তু এই মরসুমের আই লিগে এখনো পর্যন্ত মাত্র তিনটি গোল করেছেন এই স্প্যানিশ ফরোয়ার্ড। ২০১৮ সালে দলে যোগ দেওয়ার পরে এখনো পর্যন্ত তিনি ৩৭টি ম্যাচ খেলেছেন দলের হয় এবং মোট ১৮টি গোল করেছেন। কোচ মারিও আসার পরে বেশ কয়েকটি পরিবর্তন হয়েছে ইস্টবেঙ্গলে, তারা ফরোয়ার্ড লাইনে মার্কোস এস্পাদার পাশে সই করেছেন অভিজ্ঞ অন্সুমানা ক্রোমাকে, অন্যদিকে খারাপ ফর্মে থাকা ক্রিসপি মারতির পরিবর্তে দলে নিয়েছেন রিয়েল মাদ্রিদ যুব দলে খেলা এক ডিফেন্সিভ মিডফিল্ডারকে। আরে এবার কোপ পড়ল, কোলাডোর উপর।

আর তার চলে যাওয়ার সঙ্গে সঙ্গেই, দলে যোগ দেওয়ার সম্ভাবনা আরও বাড়ল ডিফেন্ডার জনি অ্যাকোস্টার। গত মরসুমে এই বিশ্বকাপার ইস্টবেঙ্গলের হয়ে দুর্দান্ত খেলা উপহার দেন, আর বর্তমানে লাল হলুদ ডিফেন্সের যা হতশ্রী চেহারা, তা অ্যাকোস্টা  এলে কিছুটা ঢাকা যেতে পারে।