সোমবার, সেপ্টেম্বর 21, 2020
Home ফুটবল আই লিগঃ ক্রোমাকে শেষমেষ ছেড়েই দিল ইস্টবেঙ্গল

আই লিগঃ ক্রোমাকে শেষমেষ ছেড়েই দিল ইস্টবেঙ্গল

দ্য ব্রিজ ডেস্কঃ ক্রোমাকে শেষ পর্যন্ত ছেড়েই দিল ইস্টবেঙ্গল। কোস্টারিকার বিশ্বকাপার জনি অ্যাকোস্টা আসার কথা জানার দিন থেকেই আশঙ্কা ছিল যে কোয়েস হয়ত অন্সুমানা ক্রোমাকেই ছেড়ে দেবে, কারণ স্প্যানিশ ফরোয়ার্ড মার্কোস এস্পাদাকে ছাড়তে গেলে তাদের বিশাল ক্ষতিপূরণ দিতে হত। আর আজ সে কথাই সত্যি হলো, কোয়েস ইস্টবেঙ্গলের তরফ থেকে আজ মেল করে জানিয়ে দেওয়া হল যে তারা জনি অ্যাকোস্টাকে মরশুমের বাকি ম্যাচগুলির জন্য সই করাচ্ছে এবং অন্সুমানা ক্রোমাকে ছেড়ে দিচ্ছে। প্রসঙ্গত বলে রাখা ভাল শেষ কয়েক দিন ধরেই ইস্টবেঙ্গল হেড কোচ মারিও রিভেরার সঙ্গে মানসিক দূরত্ব বাড়ছিল ক্রোমার।

ট্রাউ ম্যাচে তাকে তুলে নেওয়ার পরে বড় জয় পায় ইস্টবেঙ্গল, কিন্তু সেই ম্যাচের পরেই একটি সংবাদমাধ্যমে ক্রোমা, মারিওর বিরুদ্ধে তার সমস্ত ক্ষোভ উগরে দেন। ক্রোমা বলেন তাকে কোচ ভয় দেখাচ্ছেন, যে তাকে দল থেকে বাদ দিয়ে দেওয়া হবে। বাকি সবার সঙ্গে তিনি ভালো ব্যবহার করলেও ক্রোমার সঙ্গে করেন না। পরের ম্যাচে সাংবাদিক সম্মেলনে পাল্টা ক্রোমাকে একহাত নেন কোচ মারিও। তিনি বলেন দল জেতার পরেও যখন একজন ফুটবলার অসন্তুষ্ট হয় তাহলে আপনাকে বুঝে নিতে হবে, সেই ফুটবলারের কোন অসুবিধা আছে।

যদিও ক্রোমা বিদায় হলেও সর্মথকরা প্রশ্ন করছেন, মার্কোস কেন এত খারাপ খেলেও বেঁচে যাচ্ছেন। এতদিন ইস্টবেঙ্গলের হয়ে খেলে মার্কোস মাত্র ৬ গোল করেছেন, আর মাত্র কয়েকটা ম্যাচ খেলেই বলি হয়ে গেলেন ক্রোমা। অন্যদিকে সই হওয়ার পরে আসন্ন ৯ই মার্চ রিয়েল কাশ্মীরের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে এই মরসুমে প্রথমবারের জন্য নামতে চলেছেন জনি অ্যাকোস্টা।