রবিবার, নভেম্বর 29, 2020
Home ফুটবল ফুটবলারদের ডেকে বৈঠক, মধ্যাহ্নভোজ! চাপ কাটানোর চেষ্টা ইস্টবেঙ্গলে

ফুটবলারদের ডেকে বৈঠক, মধ্যাহ্নভোজ! চাপ কাটানোর চেষ্টা ইস্টবেঙ্গলে

দ্য ব্রিজ ডেস্কঃ পরপর ম্যাচে হারতে হারতে মানসিকতা তলানিতে গিয়ে ঠেকেছে গোটা ইস্টবেঙ্গল দলের। পয়েন্ট টেবিলে নামতে নামতে এখন অবনমনের খাড়া ঝুলছে ইস্টবেঙ্গল এর উপর। শতবর্ষে এর থেকে বড় লজ্জার কিবা হতে পারে। বিনিয়োগকারী সংস্থা কোয়েস ধীরে ধীরে মানসিকভাবে সরে যাচ্ছে। তার ভালোই বুঝতে পারছেন ইস্টবেঙ্গল কর্তারা। তাই দলকে বর্তমান পরিস্থিতি থেকে উদ্ধার করতে এগিয়ে এসেছেন তারা। শনিবার দুপুরে ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ মারিও রিভেরার সঙ্গে দীর্ঘ আলোচনা করেছেন। আর রবিবার ফুটবলারদের মানসিকভাবে চাঙ্গা করতে ক্লাবে ডেকে বৈঠক করলেন ইস্টবেঙ্গল কর্তারা।

মধ্যান্যভোজে ইস্টবেঙ্গল ফুটবলাররা। ছবিঃ দ্য ব্রিজ

ঘণ্টাখানেকের বৈঠকের পর ফুটবলারদের জন্য ছিল মধ্যাহ্নভোজের ব্যবস্থা। গোটা দল হাজির থাকলেও ছিলেন না একমাত্র স্প্যানিশ স্টপার মার্তি ক্রেসপি। রবিবার সকালের অনুশীলনেও আসেননি তিনি। আর এই ঘটনার পর আরো ভালো করে পরিষ্কার হচ্ছে, তাকে ছেড়ে দেওয়া সিদ্ধান্ত নিয়েই ফেলেছে ইস্টবেঙ্গল।

এদিন কোচ মারিওর সঙ্গে আলাদা করে দীর্ঘক্ষণ কথা বলেন ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার। ইস্টবেঙ্গল কোচ জানান, ‘আমাদের হাতে এখনো দশটা ম্যাচ আছে। তাই আমাদের ফিরে আসার সম্ভাবনা আছে। আমরা মোটেও হাল ছারছি না। এই দলের প্রতিটি ফুটবলার কে নিয়ে আমি খুশি।’ তবে ইস্টবেঙ্গল কোচ যাই বলুন, লাল হলুদ এ বদলির হাওয়া উঠে গেছে। সেখানে প্রথম নাম স্প্যানিশ স্টপার মার্তি ক্রেসপি। দ্বিতীয় নাম কে? মার্কোস নন তা মোটামুটি পরিষ্কার। তাহলে কে? শোনা যাচ্ছে কোপ পড়তে পারে কাশিম আইডারার উপর। দুদিনের মধ্যে ছবিটা পরিস্কার হয়ে যাবে।