রবিবার, নভেম্বর 29, 2020
Home ফুটবল মারিও আমলের প্রথম জয়ের খোঁজে নামছে ইস্টবেঙ্গল

মারিও আমলের প্রথম জয়ের খোঁজে নামছে ইস্টবেঙ্গল

দ্য ব্রিজ ডেস্কঃ তিনি ইস্টবেঙ্গলের দায়িত্ব নেওয়ার পর তিনটি ম্যাচ হয়ে গেছে। কিন্তু এখনো তার আমলে কোন জয় পায়নি ইস্টবেঙ্গল। পেয়েছে মাত্র এক পয়েন্ট। স্বভাবতই চাপ বাড়ছে তার উপর। বাস্তব পরিস্থিতিটা তিনি নিজেও ভালো করে জানেন। সোমবার মুম্বাইয়ে ইন্ডিয়ান অ্যারোজকে যদি ইস্টবেঙ্গল হারাতে না পারে, তাহলে চাপের পাহাড় তৈরি হবে স্প্যানিশ কোচ মারিওর উপর।

Image: East Bengal

স্পেন থেকে যেদিন কলকাতায় পৌঁছেছিলেন, সরাসরি চলে গিয়েছিলেন কল্যাণী স্টেডিয়াম। সেদিন হোম ম্যাচে ইন্ডিয়ান অ্যারোজের মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল। সেদিন একাধিক গোলের সুযোগ তৈরি করেছিলেন ইস্টবেঙ্গল। কিন্তু আক্রমণভাগের ফুটবলাররা সেই সুযোগ নষ্ট করেন। আর উল্টোদিকে ইন্ডিয়ান অ্যারোজের তরুণ ফুটবলাররা মাত্র একটি সুযোগ তৈরি করেছিলেন। আর সেই সুযোগেই গোল করে ম্যাচ জিতে নেন তারা। তারপর আবার দুটি ম্যাচ চলে গেছে । এখনো জয় নেঈ নতুন কোচের। রবিবার মুম্বাইয়ের সাংবাদিক সম্মেলনে ইস্টবেঙ্গল কোচ বলেন ‘আমরা ঘরের মাঠে ইন্ডিয়ান অ্যারোজ এর বিরুদ্ধে ভালো ফুটবল খেলেছিলাম। কিন্তু অনেকগুলো সুযোগ নষ্ট করেছিলাম। ওরা একটা সুযোগেই গোল করেছিল। সোমবারের ম্যাচে আমাদের লক্ষ্য গত ম্যাচের পারফরম্যান্সটাই করা। গোলের সুযোগ গুলো ঠিকঠাক কাজে লাগানো। তাহলে আশাকরি জিততে অসুবিধা হবে না।’

দলের বিদেশি ডিফেন্সিভ মিডফিল্ডার কাশিম আইডারার সামান্য চোট আছে। কিন্তু রবিবার বাকি দলের সঙ্গে কুপারেজ স্টেডিয়াম এর কৃত্তিম ঘাসের মাঠে অনুশীলন করলেন তিনি। ইস্টবেঙ্গল সূত্রের খবর সোমবার সকালে তাকে নিয়ে সিদ্ধান্ত নেবেন স্প্যানিশ কোচ।