শুক্রবার, নভেম্বর 27, 2020
Home ফুটবল ম্যাচ কমিশনারের সঙ্গে অভব্যতা, আবার শাস্তি পেতে পারেন কোলাডো

ম্যাচ কমিশনারের সঙ্গে অভব্যতা, আবার শাস্তি পেতে পারেন কোলাডো

দ্য ব্রিজ ডেস্কঃ হাইমে স্যান্টোস কোলাডো। দিন দিন যেন ইস্টবেঙ্গলের বোঝা হয়ে যাচ্ছেন। পারফরম্যান্স তো ভুলেছেন অনেক দিনই। গত বছর যে স্প্যানিশ ইস্টবেঙ্গল সমর্থকদের নয়নের মনি ছিলেন, এবছর তিনি ফর্ম হাতড়াচ্ছেন। প্রতিপক্ষ রক্ষণে ফাটল ধরাতে ব্যর্থ হচ্ছেন। সহজ সুযোগ পেলে হয় গোলকিপারের হাতে তুলে দিচ্ছেন, অথবা উড়িয়ে দিচ্ছেন ক্রসবারের উপর থেকে। মার্কোস যতই ইস্টবেঙ্গল সমর্থকদের চক্ষুশূল হোন না কেন, কোলাডোকে নিয়েও অসন্তোষ বাড়ছে।

আর সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তার মাথা গরম করার স্বভাব। পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে বলবয়ের সঙ্গে অভব্য আচরণের জন্য নির্বাসনের মুখে পড়তে হয়েছিল তাকে। তবে সেটা থেকে যে তিনি মোটেও শিক্ষা নেননি, তা ভালই বোঝা গেল শনিবার ইন্ডিয়ান অ্যারোজ ম্যাচ শেষের পরে। ম্যাচের শেষের দিকে মার্কোসকে লাল কার্ড দেখান রেফারি। আর শেষ বাঁশি বাজার পরে সেই সিদ্ধান্ত নিয়েই ম্যাচ কমিশনারের সঙ্গে ঝামেলায় জড়ান হাইমে। তিনি ঝামেলা করতে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলেন, যে তাকে সরিয়ে নিয়ে যেতে বেশ বেগ পেতে হল ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্টের সদস্যদের।

 ময়দানের ধারণা, হাইমে যে আচরণ শনিবার করেছেন, ম্যাচ কমিশনার যদি কড়া রিপোর্ট পাঠান তাহলে আবার বড় শাস্তির মুখে পড়তে হতে পারে স্প্যানিশ ফুটবলারকে। হয়তো আবার তাকে নির্বাসিত করতে পারে ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি। বিষয়টি পরিষ্কার হয়ে যাবে দু-একদিনের মধ্যে। তবে সত্যিই যদি এমন কিছু হয়, তাহলে ইস্টবেঙ্গল যে মস্ত বড় সমস্যায় পড়বে তা বলাই বাহুল্য।