বৃহস্পতিবার, অক্টোবর 22, 2020
Home ফুটবল আইএসএলঃ এফসি গোয়াকে সেমিফাইনালের প্রথম লেগে ৪-১ গোলে উড়িয়ে দিল চেন্নাইয়ান এফসি

আইএসএলঃ এফসি গোয়াকে সেমিফাইনালের প্রথম লেগে ৪-১ গোলে উড়িয়ে দিল চেন্নাইয়ান এফসি

দ্য ব্রিজ ডেস্কঃ শনিবার চেন্নাইয়ের নেহেরু স্টেডিয়ামে এফসি গোয়াকে আইএসএল সেমিফাইনালের প্রথম লেগে ৪-১ গোলে উড়িয়ে দিল চেন্নাইয়ান এফসি। এই জয়ের ফলে ফাইনালে যাওয়ার রাস্তা অনেকটাই প্রশস্ত করে রাখল অভিষেক বচ্চনের দল।

খেলার প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হলেও, দ্বিতীয়ার্ধের প্রথম ১০ মিনিটের মধ্যেই এগিয়ে যায় দুবারের আইএসএল চাম্পিয়ন চেন্নাইয়ান এফসি। ৫৪ মিনিটে ঘরের মাঠে দলকে এগিয়ে দেন লুসিয়ান গোয়ান। এরপরই যথাক্রমে ৬১, ৭৭ এবং ৭৯ মিনিটের চেন্নাইয়ের হয়ে গোল করেন অনিরুদ্ধ থাপা, এলি সাবিয়া এবং লালরিনজুয়ালা ছাঙতে। ৮৫ মিনিটের মাথায় এফ সি গোয়ার হয়ে একটি মাত্র গোল করেন সেভিয়ার গামা। দ্বিতীয় লেগের আগে এই বড় জয় চেন্নাইকে ফাইনালের দিকে অনেকটাই এগিয়ে দিল।

৫৪ মিনিটের মাথায় হেডে গোল করে চেন্নাইকে এগিয়ে দেন অধিনায়ক গোয়ান। সাত মিনিট পরেই চেন্নাইয়ের হয়ে দ্বিতীয় গোলটি করেন অনিরুদ্ধ থাপা, ডান দিকের কোন ঘেঁষাঘেঁষি একটি শট নেন তিনি, যা গোলকিপার চেষ্টা করেও আটকাতে পারেনি। আগামীকাল দ্বিতীয় সেমিফাইনালের প্রথম লেগে কান্তিরাভা স্টেডিয়ামে গতবারের চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে দু’বারের আইএসএল চাম্পিয়ন এটিকে।