রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home ফুটবল আই এস এলঃ কেরালা ব্লাস্টার্সকে হাফ ডজন গোল দিল চেন্নাইন এফসি

আই এস এলঃ কেরালা ব্লাস্টার্সকে হাফ ডজন গোল দিল চেন্নাইন এফসি

দ্য ব্রিজ ডেস্ক: আইএসএলের দক্ষিণ ভারতীয় ডার্বিতে গোলের বন্যা বয়ে গেল। কেরালা ব্লাস্টার্সকে হাফ ডজন গোলের মালা পরিয়ে জওহরলাল নেহেরু স্টেডিয়ামে শনিবার ম্যাচটি ৬-৩ গোলে জেতে চেন্নাইন এফসি।

প্রথমার্ধের শেষেই ৩-০ গোলে এগিয়ে মাঠ ছাড়ে চেন্নাই। ৩৯ ও ৪৫ মিনিটে দুটি গোল করেন রাফায়েল ক্রিভেলারো। প্রথমার্ধ ঠিক শেষ হওয়ার আগেই দলের তৃতীয় গোলটি করেন নেরিজাস ভালাস্কাস। যদিও কেরালার বার্থোলোমিও হ্যাটট্রিক (৪৮,৬৫ ও ৭৬ মিনিট) করে সমস্ত হিসেব উল্টে দেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু তাতে জল ঢেলে দেয় ছাঙতে (৫৯ ও ৮০ মিনিট) ও ভালাস্কাসের ৯০ মিনিটের গোল। ঘরের মাঠে তাই লজ্জার হারের মুখোমুখি হতে হয় কেরালা ব্লাস্টার্সকে।

কেরালা বনাম চেন্নাইন ম্যাচের মুহূর্ত। ছবিঃ আই এস এল

এই জয়ের ফলে চেন্নাইন লিগ তালিকায় পঞ্চম স্থানে উঠে এল এবং তারা চতুর্থ স্থানে থাকা ওড়িশা এফসির থেকে মাত্র দু পয়েন্ট পিছিয়ে রয়েছে। আর এই হারের সঙ্গে সঙ্গেই কেরালার শেষ চারে যাওয়ার স্বপ্ন প্রায় শেষ হয়ে গেল। এই মুহূর্তে তারা লিগ তালিকায় অষ্টম স্থানে রয়েছে।

ঘরের মাঠে কেরালা যদিও খুব আক্রমণাত্মকভাবে শুরু করে, কিন্তু গোল মুখ খুলতে পারেনি। শুরুর দিকে চেন্নাইন একটু ধরে খেললেও ম্যাচ যত গড়িয়েছে, তারা ম্যাচে আরো জাঁকিয়ে বসেছে।