রবিবার, নভেম্বর 29, 2020
Home ফুটবল ইস্টবেঙ্গল দলের সঙ্গে জুড়ে দেওয়া হল প্রাক্তন ফুটবলার চন্দন দাসকে

ইস্টবেঙ্গল দলের সঙ্গে জুড়ে দেওয়া হল প্রাক্তন ফুটবলার চন্দন দাসকে

দ্য ব্রিজ ডেস্কঃ ইস্টবেঙ্গলে নতুন দায়িত্ব পেলেন প্রাক্তন ফুটবলার চন্দন দাস। দীর্ঘদিন ইস্টবেঙ্গলে খেলেছেন এই বাঙালি মিডফিল্ডার। মঙ্গলবার দুপুরে কোচিং টিমের সাথে গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। সেই বৈঠকেই নিয়ে আসা হয় চন্দনকে। তখন থেকেই শুরু হয় জল্পনা। তাহলে কি নতুন দায়িত্ব দেওয়া হচ্ছে এই প্রাক্তন ফুটবলার কে?

বৈঠকের পর জল্পনা সত্যি করে ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার জানিয়ে দেন, চন্দন দাস কে ইস্টবেঙ্গল সিনিয়র দলের সঙ্গে যুক্ত করা হচ্ছে। না তবে সহকারী কোচ হিসেবে নয়। তিনি থাকবেন টেকনিক্যাল অফিশিয়াল হিসেবে। কোন সমস্যা হলে তিনি তা জানাবেন ক্লাবকে। দল বাইরে খেলতে গেলে দলের সঙ্গে তিনি যাবেন। অর্থাৎ ইস্টবেঙ্গল দলের মধ্যে নিজেদের একজন প্রতিনিধি জুড়ে দিলেন দেবব্রত সরকাররা।

এদিন প্রায় সাড়ে ৩ ঘণ্টার দীর্ঘ বৈঠক হয়। ঘন্টা দুয়েক মত ওই বৈঠকে ছিলেন ইস্টবেঙ্গল এর নতুন হেড কোচ মারিও রিভেরা। তবে বৈঠকে কী আলোচনা হয়েছে সেই নিয়ে মুখ খুলতে নারাজ এই স্প্যানিশ। ইস্টবেঙ্গল কর্তারা জানিয়েছেন দলের কোন ফুটবলার পরিবর্তন করা সম্ভব কিনা সেই নিয়ে আলোচনা হয়েছে। কোন বিদেশী পরিবর্তন করা হলে তা নিজে পছন্দ করবেন মারিও। এমনিতেই তাদের স্প্যানিশ বিদেশি মার্কোস এবং মার্তি ক্রেসপির পারফরমেন্সে একদমই খুশি নয় ইস্টবেঙ্গল। এই পরিস্থিতিতে এখন দেখার শেষ পর্যন্ত বিদেশি পরিবর্তন করতে পারে কিনা ইস্টবেঙ্গল। এর মধ্যেই নাম ভাসছে গত বছর ইস্টবেঙ্গলে খেলে যাওয়া বিশ্বকাপার জনি অ্যাকোস্টার। তবে আইজল ম্যাচের আগে এই নিয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলে মনে হয় না।