শনিবার, সেপ্টেম্বর 19, 2020
Home ফুটবল নতুন ক্লাবে সই করলেন ইস্টবেঙ্গল ছেড়ে যাওয়া বোরহা

নতুন ক্লাবে সই করলেন ইস্টবেঙ্গল ছেড়ে যাওয়া বোরহা

দ্য ব্রিজ ডেস্কঃ কলকাতার এক প্রধান ইস্টবেঙ্গল ইতিমধ্যেই তাদের স্প্যানিশ ডিফেন্ডার বোরহা গোমেজ পেরেজের পরিবর্তে এই মরসুমে কলকাতা লিগের সর্বোচ্চ গোলদাতা অন্সুমানা ক্রোমাকে সই করিয়েছে। এই সই করানো নিয়ে কোয়েস এবং ইস্টবেঙ্গল সাবেক কর্তাদের মধ্যে বিস্তর ঝামেলাও হয়েছে। সবারই জানা স্পেনে নিজের প্রচন্ড অসুস্থ ছোট ছেলের পাশে থাকার জন্য স্পেনে উড়ে যান এই ডিফেন্ডার। সফল অস্ত্রোপচারের পরে ছেলেকে নিয়ে লাল হলুদ জার্সি পড়ে ডার্বির আগে ইস্টবেঙ্গলের সমর্থনে পোস্ট করেন বোরহা।

ছেলের কাছে থাকতে চান বলেই আর ফিরতে চাননি বোরহা, ইস্টবেঙ্গল ক্লাবও তাকে রিলিজ দিয়ে দেয়। ছেলের কাছে থাকার জন্যই এবারে বোরহা যোগ দিলেন স্পেনের দ্বিতীয় ডিভিশনের একটি ক্লাবে। ক্লাবের নাম ডিপোরটিভা লগরোনেসে।

প্রসঙ্গত অস্ত্রোপচারের পরেও বোরহার ছেলের সুস্থ হতে আরো কিছুটা সময় লাগে সেজন্য তাকে ইনসেন্টিভ কেয়ারে রাখা হয়েছিল। বর্তমানে সেই ছোট্ট শিশু অনেকটাই বিপদমুক্ত। তারপরেই স্পেনের দ্বিতীয় ডিভিশন ক্লাবের হয়ে খেলার সিদ্ধান্ত নিলেন বোরহা।

আলেজান্দ্রো চলে যাওয়ার পরে বোরহার শূন্যস্থান পূরণ করতে ক্রোমাকে সই করিয়েছেন ইস্টবেঙ্গলের সাবেক কর্তারা। আগামীকাল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে মহা গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামছে ইস্টবেঙ্গল। এখন দেখার ক্রোমা কর্তাদের ভরসা কতটা রাখতে পারেন?