রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home টেনিস বোপান্না, অর্জুনের হার; টাটা ওপেনে দিন খারাপ গেল ভারতের

বোপান্না, অর্জুনের হার; টাটা ওপেনে দিন খারাপ গেল ভারতের

দ্য ব্রিজ ডেস্কঃ বুধবার বেশ ঘটনাবহুল দিন কাটল টাটা মহারাষ্ট্র ওপেনে। নিজের জীবনের প্রথম এটিপি ট্যুর ম্যাচ খেলতে নেমে দারুণ লড়াই করেও জাপানের তারো ড্যানিয়েলের বিরুদ্ধে হেরে গেলেন ভারতের শশীকুমার মুকুন্দ। খেলার ফলাফল ৬-২, ৭-৬। প্রথম সেটে তেমন লড়াই না দিতে পারলেও, সমানে সমানে লড়াই করেন মুকুন্দ, সেটটি টাইব্রেকারে গড়ালে তা হেরে যান এই তরুণ টেনিস খেলোয়াড়। ‌

ম্যাচের পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুন্দ বলেন,”আমি ঠিকঠাক মনোভাব নিয়েই ম্যাচ খেলতে নেমে ছিলাম। শেষ পর্যন্ত আমি ম্যাচে ছিলাম, এই প্রথম আমি এইরকম পর্যায়ে কোনো ম্যাচ খেললাম, তাই আমি মনে করি আমি ভালোই খেলেছি। আমার মনে হয়না ম্যাচ চলাকালীন আমি কোথাও মনস্তাত্ত্বিক চাপে ছিলাম। প্রথমে শুরুটাও আমার ঠিকঠাকই ছিল, কিন্তু তারপর ছোট ছোট কিছু ভুলের জন্যই ম্যাচটা আমার হাত থেকে বেরিয়ে যায়। আমি মনে করি আমি আরও ভালো করতে পারতাম।”

অন্যান্য ভারতীয়দের মধ্যে রামকুমার রামনাথন ও পূরব রাজার জুটি টাটা ওপেনে ডবলস বিভাগে কোয়ার্টার-ফাইনালে পৌছলেন। এক নম্বর কোর্টে নিজেদের প্রথম রাউন্ডের ম্যাচে তারা হারালেন ভারতের সুমিত নাগাল ও ইগর গেরাসিমভ জুটিকে। খেলার ফলাফল ৭-৬, ৬-৩।

ছবিঃ নিউজ ১৮

দিনের শেষ ডবলস ম্যাচে যদিও একটি খারাপ খবর আসে ভারতীয়দের জন্য। ভারতীয় জুটি রোহন বোপান্না ও অর্জুন খাডে হেরে যান ফরাসি জুটি বেনোয়া পাইর ও অ্যান্টইন হোয়াংএর বিরুদ্ধে। প্রথম রাউন্ডের এই ম্যাচের ফলাফল হয় ৬-৩, ৫-৭, ১০-৭। এখানে বলে রাখা ভালো ২০১৯ সালে টাটা ওপেনের ডাবলস খেতাব জেতেন রোহন বোপান্না ও দ্বিবীজ স্মরণ জুটি।